BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় ‘বালাকোট’, নেপথ্যে কোন প্রযোজক?

Published by: Sandipta Bhanja |    Posted: March 4, 2019 3:05 pm|    Updated: March 4, 2019 3:05 pm

Film on Balakot air strike soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছরই বড়পর্দায় আসতে চলেছে ২৬ ফেব্রুয়ারির বালাকোট এয়ারস্ট্রাইকের গল্প। প্রযোজক-পরিচালক সঞ্জয় লীলা বনশালি, টি-সিরিজের ভূষণ কুমার, প্রযোজক মহাবীর জৈন এবং পরিচালক অভিষেক কাপুর এগিয়ে এসেছেন বালাকোট ইস্যুর উপর ভিত্তি করে ছবি তৈরির জন্য। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, আপাতত সেই প্লটের ওপর গবেষণা চলছে। সবকিছু ঠিকঠাক পথে এগোলে এবছরে মাঝামাঝিই শুরু হবে ছবির শুটিং। ভারতীয় বায়ুসেনাকে অভিবাদন জানানোর জন্য এবং শ্রদ্ধাজ্ঞাপন করার জন্যই এই উদ্যোগ নিয়েছেন প্রযোজকরা। শুধু তাই নয়, এই ছবির লাভের একটা বড় অংশ তুলে দেওয়া হবে ভারতীয় সেনার তহবিলে।

ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘কেদারনাথ’-পরিচালক অভিষেক কাপুর। পুলওয়ামা ইস্যু, এয়ারস্ট্রাইকের পর গোটা দেশ যেভাবে ভারতীয় সেনার পাশে থেকেছে, আওয়াজ তুলেছে সন্ত্রাসবাদের বিরুদ্ধে- এসবই থাকছে ছবির গল্পে। “এটা আমাদের তরেফ ভারতীয় সেনাকে শ্রদ্ধাজ্ঞাপন করার এক ছোট্ট প্রচেষ্টা মাত্র”- এমনটাই জানিয়েছেন নির্মাতারা। তবে, ছবিতে কোন অভিনেতারা থাকছেন, তা আপাতত ঠিক হয়নি। শোনা গিয়েছে, বলিউডের প্রথম সারির বেশ ক’জন অভিনেতারা এই ছবিতে অভিনয়ের জন্য উৎসুক।

[শাহরুখ নয়, রাকেশ শর্মার চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে!]

‘ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসারস্ অ্যসোসিয়েশন’-এর কাছে ইতিমধ্যেই সিনেমার নাম রাখার জন্য ‘বালাকোট’, ‘পুলওয়ামা: দ্য ডেডলি অ্যাটাক’, ‘সার্জিক্যাল স্ট্রাইক ২.০’, ‘ওয়ার রুম’, ‘হিন্দুস্তান হামারা হ্যায়’, ‘হাউজ দ্য জোশ’ এবং ‘অভিনন্দন’- ইত্যাদি নাম নথিভুক্ত হয়েছে। কিন্তু কোন কোন প্রযোজনা সংস্থা বা প্রযোজক এব্যাপারে উৎসাহ দেখিয়েছেন, তা এখনও জানা যায়নি। কিন্তু বালাকোটের উপর ভিত্তি করে ছবি তৈরির খবর প্রকাশ্যে আসতেই সিনেপ্রেমী থেকে দেশের আমজনতা, আগ্রহ বেড়েছে সবার। তবে বায়ুসেনার পাইলট হিসেবে কাদের দেখা যাবে পর্দায়, শুটিংয়ের লোকেশন কী হবে, তা এখনও ঠিক হয়নি। ফলে দর্শকদের মধ্যে চড়ছে উত্তেজনার পারদ।

[পাকশিল্পীদের ব্যান প্রসঙ্গে মুখ খুললেন রণবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে