BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Dahan Review: অভিশপ্ত গ্রামের রহস্যভেদে মরিয়া টিসকা চোপড়া, পড়ুন ‘দহন’ সিরিজের রিভিউ

Published by: Suparna Majumder |    Posted: September 17, 2022 8:08 pm|    Updated: September 19, 2022 7:02 pm

Here is the review of Tisca Chopra, Saurabh Shukla starrer series Dahan | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: অভিশপ্ত এক গ্রাম। তাকে কেন্দ্র করেই যাবতীয় ঘটনা। রহস্যের রেশ ডিজনি প্লাস হটস্টারের ‘দহন’ (Dahan) সিরিজে রয়েছে। তবে কয়েক এপিসোড পরেই একটু একটু করে গল্পের তাল কাটতে থাকে। তখনই একঘেয়ে মনে হতে থাকে সমস্ত কিছু। অবশ্য টিসকা চোপড়া (Tisca Chopra), সৌরভ শুক্লা, রাজেশ তৈলঙ্গ, মুকেশ তিওয়ারিদের অভিনয় প্রশংসনীয়। তাতেই কিছুটা মুখরক্ষা হয়েছে পরিচালক বিক্রান্ত পাওয়ারের। 

Dahan-1

সিরিজে IAS অফিসার অবনীর (তিস্কা চোপড়া) চরিত্রে অভিনয় করেছেন টিসকা চোপড়া।  স্বামীর আত্মহত্যার জন্য অনুতাপ রয়েছে তার মনে। তবে পেশাদার অবনী নিজের অধিকার পেতে মরিয়া। একপ্রকার জোর করেই রাজস্থানের শিলাসপুরায় যাওয়ার অনুমতি নেয়। তার কাজ, সেখানকার গ্রামবাসীদের রাজি করিয়ে বেসরকারি প্রতিষ্ঠানের খননকাজে সাহায্য করা। এদিকে শিলাসপুরার মানুষের বিশ্বাস এই কাজ হলে অশুভ শক্তি জেগে উঠবে। পুরো গ্রাম শেষ হয়ে যাবে। এই বিশ্বাসকেই ভুল প্রমাণ করতে মরিয়া অবনী। আবার নিজের ব্যক্তিগত জীবনের অবসাদের সঙ্গেও মোকাবিলা করতে হয় তাকে।

[আরও পড়ুন: বিদেশের মাটিতে বাংলার জয়জয়কার! রাশিয়ায় সেরা অভিনেতার পুরস্কার পেলেন চন্দন সেন]

পরিচালক  বিক্রান্ত পাওয়ার নিজেই সিরিজের ন’টি এপিসোডের চিত্রনাট্য লিখেছেন। শুরুটা তিনি ভালই করেছিলেন। টানটান গল্প ছিল। রহস্যের পাশাপাশি অবনীর অতীতের মোচড় দেখতে ভালই লাগছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কাহিনি জট পাকাতে শুরু করে। তাতেই রহস্যের রেশ কমে যায় এবং নাটকীয়তা বেশি হয়ে যায়। এরমধ্যেই আবার ভাইরাসের উপকরণ যুক্ত হয়ে যায়। সমস্ত কিছু যেন খেয়ালখুশি অনুযায়ী চলতে থাকে। 

Dahan-2

অবশ্য এ সিরিজের সম্পদন টিসকা চোপড়া, সৌরভ শুক্লা, রাজেশ তৈলঙ্গ, মুকেশ তিওয়ারিদের অভিনয়। তাঁদের অভিজ্ঞতাই অনেক খুঁত ঢেকে দিয়েছে। তরুণ অভিনেতা-অভিনেত্রীদের কাজও বেশ প্রশংসনীয়।  শুধু অভিনয়ের খাতিরেই এই সিরিজ একটিবার দেখে যায়। 

সিরিজ – দহন
অভিনয়ে – টিসকা চোপড়া, সৌরভ শুক্লা, মুকেশ তিওয়ারি, রাজের তৈলঙ্গ প্রমুখ
পরিচালনায় – বিক্রান্ত পাওয়ার

[আরও পড়ুন: ‘সুশান্ত সিং রাজপুতকে খুনই করা হয়েছে’, বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক আমির খানের ভাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে