BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাজিমাত রাজকুমার, রাধিকা ও হুমা কুরেশির, থ্রিলার কাকে বলে দেখিয়ে দিল ‘মনিকা ও মাই ডার্লিং’

Published by: Akash Misra |    Posted: November 13, 2022 1:49 pm|    Updated: November 13, 2022 1:59 pm

Monica O My Darling Movie Review: Rajkummar Rao, Radhika Apte, Huma Qureshi serve a delicious murder mystery | Sangbad Pratidin

আকাশ মিশ্র: গত কয়েক মাস বলিউডের ঝুলি থেকে খুব একটাও ভাল থ্রিলার বের হয়নি। কিন্তু পরিচালক ভাসান বালার নতুন ছবি ‘মনিকা ও মাই ডার্লিং’ সে অভাব যেন একাই মিটিয়ে দিল। আড়াই ঘণ্টার একটু কম সময় নিয়ে ভাসান বালা বুঝিয়ে দিলেন থ্রিলার কাকে বলে।

একটা খুন, সন্দেহের তালিকায় অনেকজন। কিন্তু এই গল্পকে মোটেই সরলরেখায় টানলেন না পরিচালক। উলটে, ‘হু ডান ইট’ ফরম্যাটকে কাজে লাগিয়েই একেবারে নতুন কায়দায় গল্প বুুনলেন ‘মনিকা ও মাই ডার্লিং’ (Monica O My Darling ) ছবির। যেখানে সিনেপর্দায় একরকম গল্প দেখবেন, আপনার মগজে চলবে আরেকরকম গল্প। কিন্তু শেষমেশ যেটা ঘটবে তা বড়সড় চমক!

Monica O My Darling

যেহেতু থ্রিলার সেহেতু এই ছবির গল্প বলা বারণ। গল্পের কেন্দ্রে রাজকুমার রাও, হুমা কুরেশি এবং রাধিকা আপ্তে। ব্যস, এর থেকে বেশি বলা যাবে না। কারণ, গল্পের একটু আঁচ দিলেই সব রহস্য ফাঁস! তবে একটু বলে রাখা ভাল। পুরো ছবিতেই বার বার উঠে আসবে ‘বাচ্চা’ শব্দটি। এই শব্দের মধ্য়েই কিন্তু লুকিয়ে রয়েছে আসল তথ্য।

[আরও পড়ুন: সযত্নে বানানো এক নির্ভেজাল বন্ধুত্বের গল্প, মন ভাল করা ছবি ‘দোস্তজী’, পড়ুন রিভিউ ]

ভাসান ভালা এর আগে ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ ছবিতেও গল্প নিয়ে নিজের মতো করে খেলেছিলেন। এবারও সেই স্টাইল থেকে একেবারেই বের হলেন না তিনি। বরং কিছুটা কোরিয়ান থ্রিলার ছবির কায়দায় এগিয়ে নিয়ে গেলেন ‘মনিকা ও মাই ডার্লিং’।

অভিনয়ের দিক থেকে কাকে ছেড়ে, কাকে দেখবেন। রাজকুমার রাও ফের প্রমাণ দিলেন, যেকোনও চরিত্রেই তিনি বাজিমাত করতে পারেন। রহস্যময়ী নারীর চরিত্রে হুমা কুরেশি একেবারে পারফেক্ট। পুলিশ অফিসারের চরিত্রে রাধিকা আপ্তে একটু বেশিই ভাল। বিশেষ করে রাধিকার কমিক টাইমিং অসাধারণ। সব মিলিয়ে ‘মনিকা ও মাই ডার্লিং’ বলিউডে তৈরি হওয়া অন্যতম সেরা থ্রিলার ছবি। ওটিটিতে এই ছবি মুক্তি না পেয়ে, বড়পর্দায় মুক্তি পেলে অবশ্যই বক্স অফিসে ঝড় তুলত। ঠিক ‘অন্ধাধুন’ ছবির মতো।

[আরও পড়ুন: না ভয় করবে, না হাসি পাবে, ক্যাটরিনার ‘ফোন ভূত’ আড়াইঘণ্টার মাথাব্যথা! পড়ুন রিভিউ ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে