১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাষ্ট্রপতি কোবিন্দের সামনে প্রদর্শিত হবে রানির ‘হিচকি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 30, 2018 6:33 pm|    Updated: August 24, 2019 7:44 pm

Rani Mukerji starrer Hichki to be screened at Rashtrapati Bhavan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুটা তেমন ভাল হয়নি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে গতি বাড়ছে রানি মুখোপাধ্যায়ের ‘হিচকি’র। সপ্তাহ শেষে ভালই ব্যবসা করেছেন রানির কামব্যাক ছবি। সমালোচকদের প্রশংসাও পেয়েছেন নায়িকা। সাফল্যের এই মুকুটে নয়া পালক জুড়ল। এবার রাষ্ট্রপতি ভবনে দেখানো হবে যশ রাজ ফিল্মসের ছবিটি। দেখবেন স্বয়ং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তার জন্য স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

[সিনে ইন্ডাস্ট্রিতে সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়াবেন না, আরজি জাভেদ আখতারের]

লার্জার দ্যান লাইফ গল্পের আধার নয়, বলিউড এখন ধীরে ধীরে হয়ে উঠছে বাস্তবের আয়না। সাধারণ মানুষের কাহিনিই বেশি পছন্দ হচ্ছে দর্শকদের। সাম্প্রতিক ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডেও সম্মানিত হয়েছেন ব্যতিক্রমীরাই। সে কারণেই ব্যতিক্রমের পথে হেঁটেছিলেন পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। ব্র্যাড কোহেনের অটোবায়োগ্রাফি থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করেছিলেন ‘হিচকি’র চিত্রনাট্য। গল্প পড়েই পছন্দ হয়ে গিয়েছিল রানির। মেয়ে আদিরার জন্মের পর এ ছবিকেই নিজের কামব্যাক ছবি হিসেবে বেছে নেন। বিরল ট্যুরেট সিনড্রোমে আক্রান্ত ন্যায়না মাথুর। কথা বলতে গিয়ে বারবার ‘হিচকি’ ওঠে। এই বাধা পেরিয়েই শিক্ষিকা হওয়ার স্বপ্ন দেখে সে।

প্রতিকূলতার বিরুদ্ধে লড়াইয়ের এ কাহিনিই শনিবার রাষ্ট্রপতি ভবনে প্রদর্শিত হবে। দেখবেন রামনাথ কোবিন্দ। হিচকি দর্শকদের পছন্দ হওয়ায় খুশি অন্যতম প্রযোজক মণীশ শর্মা। তবে তার চেয়েও বেশি খুশি এই বিরল সম্মানে। ‘হিচকি’র মতো সিনেমা সমাজকে এই রোগের সঙ্গে পরিচয় করিয়ে দেবে। মানুষকে আরও সচেতন করে তুলবে। আর রাষ্ট্রপতি ভবনে তা প্রদর্শিত হলে মানুষের ছবি দেখার আগ্রহ আরও বাড়বে বলেই মনে করেন মণীশ। ছবির সাফল্যে খুশি রানিও। এখন নতুন করে প্রমাণ করার কিছু নেই। কেবল ছবির বিষয়বস্তু পছন্দ হলেই তাতে অভিনয় করার সম্মতি দেন আদিত্য-পত্নী। তেমনটাই ‘হিচকি’র ক্ষেত্রে করেছেন। অন্য ধরনের ছবির এই বিরল সম্মানে খুশি বঙ্গতনয়া।

[দক্ষিণী ছবির জন্য নয়া অবতারে ক্যামেরার সামনে বিগ বি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে