BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Jaadugar Review: ‘জাদুগর’ হয়ে মন কাড়তে পারলেন ‘পঞ্চায়েত’ খ্যাত জিতেন্দ্র কুমার? পড়ুন রিভিউ

Published by: Suparna Majumder |    Posted: July 17, 2022 8:47 pm|    Updated: July 18, 2022 9:43 pm

Review of Jitendra Kumar starrer movie Jaadugar streaming on Netflix | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: ‘পঞ্চায়েত’ সিরিজের সচিবজি হয়ে দর্শকদের মন কেড়েছেন জিতেন্দ্র কুমার (Jitendra Kumar)। ‘কোটা ফ্যাক্টরি’র মতো ওয়েব সিরিজ রয়েছে তাঁর ঝুলিতে। ‘শুভ মঙ্গল জায়দা সাবধান’ ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে সমকামী পুরুষের চরিত্রে অভিনয় করেছেন। সেই জিতু এবার হয়েছেন ‘জাদুগর’ (Jaadugar)। 

Jaadugar-2

গত শুক্রবার থেকে নেটফ্লিক্সে (Netflix) ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে জিতুর এই নতুন ছবি। সিনেমায় চেনা মুখ বলতে জাভেদ জাফ্রি, মনোজ জোশী। তবে কাহিনি আবর্তিত হয়েছে জিতুর চরিত্র ম্যাজিক মীনুকে কেন্দ্র করে। জাদু খেলা দেখায় মীনু। প্রেমিকা ইচ্ছার সঙ্গে সম্পর্ক ভাঙার পরই আবার দিশার (আরুষি শর্মা) প্রেমে পড়ে। এই আরুষির বাবা আবার জিতুর গুরু ম্যাজিশিয়ান ছাবরার (মনোজ জোশী)। তারপর?

[আরও পড়ুন: যমজ সন্তানের মা হতে চলেছেন আলিয়া! রণবীরের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে চাঞ্চল্য

তারপর যা হওয়ার তাই হল। নায়িকার বাবার শর্ত, তাঁর মেয়ের হাত পেতে গেলে নায়ককে পাড়ার ফুটবল টুর্নামেন্ট জিততে হবে। সেই টুর্নামেন্টের সঙ্গে আবার নায়ক মীনুর অতীতের যন্ত্রণা জড়িয়ে রয়েছে। কাহিনিতে নতুনত্ব কিছু নেই। তবে পুরনো কাহিনিও ভালভাবে পরিবেশন করলে দেখতে ভাল লাগে। যা পরিচালক সমীর সাক্সেনা করতে পারেননি। 

Jaadugar-3

যে ম্যাজিক সিনেমায় দেখানো হয়েছে তা এমন কিছু আহামরি ছিল না। কাহিনির খুবই ধীর গতির। অভিনেতা হিসেবে জিতেন্দ্র কুমারের কদর রয়েছে। কিন্তু এ ছবিতে তিনি মন কাড়তে পারলেন না। রোম্যান্টিক দৃশ্যে নমনীয়তা ছিল না বলেই মনে হয়েছে। জিতুর কাকার ভূমিকায় জাভেদ জাফ্রি কমেডির পাশাপাশি আবেগের দৃশ্য ভাল সামলেছেন। কিন্তু নায়িকা আরুষি শর্মা কেবল নিজের ভূমিকা পালন করে গিয়েছেন। ফুটবল খেলার দৃশ্যগুলি কিছুটা ভাল লাগে। 

সাধারণত সিনেমার শেষে ‘হ্যাপি এন্ডিং’ দেখতেই পছন্দ করেন দর্শকরা। তা একটু অন্যভাবেই এ সিনেমায় দেখানো হয়েছে। যেখানে ‘বাজিগর’-এর মতোই নায়িকাকে পেতে হয়েছে ম্যাজিক মীনুকে। তবে তার এই পাওয়ার গল্প একটু সাজানো হলে হয়তো ভাল লাগত। 

ছবি – জাদুগর
অভিনয়ে – জিতেন্দ্র কুমার, জাভেদ জাফ্রি, মনোজ জোশী, আরুষি শর্মা
পরিচালনায় – সমীর সাক্সেনা

[আরও পড়ুন: ‘কিছুতেই এরা খুশি নয়’, ICSE-তে ৯৫ শতাংশ নম্বর পেয়েও মনখারাপ শ্রীলেখার মেয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে