২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কমেডির খোলস ছাড়তে পারলেন সুনীল গ্রোভার? পড়ুন ‘সানফ্লাওয়ার’ ওয়েব সিরিজ রিভিউ

Published by: Suparna Majumder |    Posted: June 12, 2021 3:35 pm|    Updated: June 13, 2021 12:08 am

Sunflower review: Sunil Grover, Ranvir Shorey starrer series released this Friday | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: খুনের গল্প দিয়ে শুরু কাহিনি। তারপর প্লট-সাবপ্লটের অলিগলিতে তা কোথায় যে হারিয়ে গেল, Zee5 প্ল্যাটফর্মের ‘সানফ্লাওয়ার’ (Sunflower) সিরিজের আটটি এপিসোড দেখে ঠিক বুঝে উঠতে পারলাম না। একগুচ্ছ অভিনেতা ছবিতে। প্রত্যেকেই অভিনয়ের জোরে খ্যাতি পেয়েছেন। কিন্তু সকলেই যেন চিত্রনাট্যের চক্রব্যূহতে ফেঁসে ক্যামেরার সামনে কেবল ঘুরপাক খেয়ে গিয়েছেন।

স্বচ্ছল মধ্যবিত্তদের আবাসন ‘সানফ্লাওয়ার’। খুন হয় সেখানকার বাসিন্দা রাজ কাপুর (অশ্বিন কৌশল)। আবাসনের অন্যান্য বাসিন্দাদের কাছে এমন কিছু পছন্দের মানুষ ছিল না রাজ। স্ত্রীও তাকে ছেড়ে চলে গিয়েছিল। কিন্তু খুন তো খুন! অতএব তাঁর কিনারা করতে মরিয়া হয়ে ওঠে পুলিশ অফিসার দীগেন্দ্র (রণবীর শোরে) এবং তাম্বে (গিরিশ কুলকণি)। তাঁদের সবচেয়ে বেশি সন্দেহ বেসরকারি কোম্পানির সেলস ম্যানেজার সোনু সিং (সুনীল গ্রোভার)। এদিকে প্রথমেই খুনি হিসেবে অধ্যাপক আহুজাকে (মুকুল চড্ডা) দেখানো হয়েছে। কিন্তু তারপরও তদন্ত চলতে থাকে আটটি এপিসোড ধরে। আর তাঁর সঙ্গে চলতে থাকে আহুজার অ্যাঙ্গার ম্যানেজমেন্ট, সোনুর মহিলা মহলে জনপ্রিয় হওয়ার চেষ্টা, নারী নিরাপত্তা, নতুন ও পুরনো প্রজন্মের চিরকালীন দ্বন্দ্ব। এত কিছুর মধ্যে খুনের তদন্তেই যেন গৌন হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: বিহারের রাজনীতি কতটা তুলে ধরতে পারল হুমা কুরেশির ‘মহারানি’ সিরিজ? পড়ুন রিভিউ]

টেলিভিশনে কমেডি টাইমিংয়ের জন্য তুমুল জনপ্রিয় সুনীল গ্রোভার (Sunil Grover)। এ সিরিজে অন্যরকম কিছু করার চেষ্টা করেছেন সুনীল। তাঁর এই চেষ্টা নজরে পড়েছে। পরিচালক বিকাশ বহেল (Vikas Bahl) এবং রাহুল দাশগুপ্ত যেন তাঁর চরিত্রটিকে ‘মিস্টার বিন’-এর আদলে গড়ে তুলেছেন। রণবীর শোরে, গিরিশ কুলকর্ণি, অশ্বিন কৌশল, মুকুল চড্ডার অভিনয় যথাযথ। তবে আশিস বিদ্যার্থীর (Ashish Vidyarthi) চরিত্র কেবল পাড়ার ‘খবরদারি কাকু’ হয়ে রয়ে গিয়েছে। বাকি চরিত্ররা যে কেনই এল আর কেনই গেল, সিরিজের প্রথম পর্বের এই আটটি এপিসোডে অন্তত বুঝতে পারলাম না। দোষ দেবেন না প্লিজ! সিরিজের দ্বিতীয় সিজনে আরও মন দিয়ে বোঝার চেষ্টা করব।
—————-
ওয়েব সিরিজ – সানফ্লাওয়ার
অভিনয় – সুনীল গ্রোভার, রণবীর শোরে, অশ্বিন কৌশল, গিরিশ কুলকণি, আশিস বিদ্যার্থী
পরিচালক – বিকাশ বহেল ও রাহুল দাশগুপ্ত
প্ল্যাটফর্ম – Zee5

[আরও পড়ুন: ওয়েব সিরিজ রিভিউ: ‘ফ্যামিলি ম্যান ২’ দেখার আগে জেনে নিন এই ৫টি তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে