BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Tadap Review: তেলুগু ছবির রিমেকে বলিউডে ডেবিউ সুনীল শেট্টির ছেলে আহানের, কেমন হল ‘তড়প’?

Published by: Suparna Majumder |    Posted: December 3, 2021 5:09 pm|    Updated: January 20, 2022 7:01 pm

Tadap Review: Ahan Shetty and Tara Sutaria film released | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: বলিউডে তারকাপুত্রের কমতি নেই। নেপোটিজম নিয়েও চর্চা বিস্তর। এমন পরিস্থিতিতেই বলিউড সফর শুরু করলেন সুনীল শেট্টির ছেলে আহান (Ahan Shetty)। ছেলের ডেবিউর দায়িত্ব পরিচালক বন্ধু মিলন লুথরিয়াকে দিয়েছেন। প্রযোজনায় সাজিদ নাদিয়াদওয়ালা। কোনও পরীক্ষা-নিরীক্ষায় যাননি মিলন ও সাজিদ। রিমেকের চেনা ছকে হেঁটেছেন পরিচালক। তেলুগু ছবি ‘আর এক্স ১০০’-এর আদলে তৈরি করেছেন ‘তড়প’ (Tadap Movie)।

 

কেমন হল ছবি? প্রথম ছবিতে আহান কেমন অভিনয় করলেন? সে প্রসঙ্গে একটু পরে আসছি। আগে একটু তেলুগু ছবিটি নিয়ে লেখা প্রয়োজন। বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত ‘আর এক্স ১০০’ (RX 100)। সে ছবিতে নায়ক ও নায়িকার চরিত্রে অভিনয় করেন কার্তিকেয় ও পায়েল রাজপুত। ২০১৮ সালেই তেলুগু ছবিটি দেখেছিলাম। সেই ছবিই যেন আবার ২০২১ সালে হিন্দি ভাষায় বড়পর্দায় দেখলাম। শুধু চরিত্রদের নামে কিছু তফাত রয়েছে।

 

[আরও পড়ুন: এবার বাড়ছে ATM থেকে টাকা তোলার খরচও! নতুন বছর থেকেই লাগু নয়া নিয়ম]

ছবিতে ইশানার চরিত্রে অভিনয় করেছেন আহান। বিধায়কের মেয়ে রামিশার প্রেমে পড়ে ইশানা। তারপর যা হওয়ার তাই-ই হয়। রামিশার (তারা সুতারিয়া) অন্যত্র বিয়ে হয়ে যায়। আর ইশানা ‘দেবদাস’ হয়ে ঘুরে বেড়াতে থাকে। বিয়ের তিন বছর পর বাপের বাড়ি ফিরে আসে রামিশা। হারানো প্রেম ফিরে পাওয়ার আশায় উৎফুল্ল হয়ে ওঠে ইশানা। কিন্তু ভাগ্য তার জন্য অন্য পরিকল্পনা করে রেখেছে। আখেরে কী হয়, তা অনেকেরই জানা। কারণ তেলুগু ছবিটি এখনও পর্যন্ত ইউটিউবে স্বমহিমায় রয়েছে।

 

‘তড়প’ ছবির ক্ষেত্রে খুব একটা হেরফের হয়নি। আহান শেট্টি অ্যাকশন দৃশ্যে মন্দ নন। আবেগের দৃশ্যগুলিতেও উতরে গিয়েছেন। তবে রোমান্টিক দৃশ্যে নবাগত অভিনেতাকে দুর্বল লেগেছে। কিছু জায়গায় গানের লিপও মেলাতে পারেননি। তারা সুতারিয়ার (Tara Sutaria) অভিনয় ভাল লাগে। এর জন্য নিজের সৌন্দর্যকে সুন্দরভাবে ব্যবহার করেছেন অভিনেত্রী। কুমুদ মিশ্র ও সুমিত গুলাটি ভালভাবেই নিজেদের ভূমিকা পালন করেছেন। তবে এ ছবির আসল নায়ক সৌরভ শুক্লা। ইশানার ‘ড্যাডি’র চরিত্রে তাঁকে দেখেই মন ভরে গিয়েছে। এমনকী প্রথম দৃশ্যে তাঁর এন্ট্রিই যেন বেশি গ্ল্যামারাস মনে হয়েছে। ছবির গল্প নিয়ে নতুন করে কিছু বলার নেই। পরিচালক মিলন লুথরিয়া এক্কেবারেই গতে বাঁধা পথে হেঁটেছেন। তবুও এ সিনেমা দেখতে মন্দ লাগেনি। কারণ গল্পের ভিত বাস্তব। আর বাস্তব কখনও একঘেয়ে হয় না।

ছবি – তড়প
পরিচালনায় – মিলন লুথরিয়া
অভিনয়ে – আহান শেট্টি, তারা সুতারিয়া, সৌরভ শুক্লা, কুমুল মিশ্র, সুমিত গুলাটি

[আরও পড়ুন: ‘দাদা’ সম্বোধন করেও পরমব্রতর সঙ্গে ডেটে যেতে চান ঋতাভরী, অভিনেতার প্রতিক্রিয়া কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে