BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

খিলাড়িকে পাত্তাই দিল না ফিল্মফেয়ার, চটে লাল নেটিজেনরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2017 2:23 pm|    Updated: January 10, 2017 2:23 pm

Filmfare awards nomination revealed, Akshay ignored and twitter outraged

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিক্রি হচ্ছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। সত্য-মিথ্যা জানা নেই, তবে নেটিজেনরা এমনই অভিযোগ তুলে সরব হয়েছেন। অন্তত, অক্ষয় খিলাড়ি কুমারের ফ্যানরা এমনই ধুয়ো তুলে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কারণ, সোমবার রাতেই ঘোষণা হয়েছে এবছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের নমিনেশনের তালিকা। আর তাতেই বেজায় চটেছেন অক্ষয়ের অগুনতি ভক্ত। কারণ, সেরা অভিনেতার নমিনেশনের তালিকায় আমির, সলমন, শাহরুখদের নাম থাকলেও নেই অক্ষয়ের নাম। গতবছর এয়ারলিফট এবং রুস্তম ছবিতে দুর্দান্ত অভিনয় করা সত্ত্বেও কেন তাঁর নাম তালিকায় রাখা হল না সেই অভিযোগেই টুইটারে সরব হয়েছেন নেটিজেনরা।

শুধু তাই নয়, দঙ্গল ছবির জন্য শুধুমাত্র আমির খান সেরা অভিনেতার মনোনয়ন পেলেও গীতা ফোগাটের চরিত্রাভেনেত্রী ফতিমা সানা শেখ বা আমিরের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করা সাক্ষী তনওয়ারের নাম সেরা সহ-অভিনেত্রীর তালিকায় রাখা হয়নি।

তা নিয়েও অনেকে আপত্তি তুলেছেন। গোটা মনোনয়ন প্রক্রিয়াকেই হাস্যকর বলে ফিল্মফেয়ারকে দেদার গাল দিয়েছেন সকলে। কেন এয়ারলিফট ও রুস্তমের মতো বক্স অফিসে হিট ছবিকে সেরা ছবির তালিকায় রাখা হল না তাও অবাক করেছে অনেককে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement