BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবশেষে সামনে এল ‘বাহুবলী ২’-এর মুক্তির তারিখ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 5, 2016 2:26 pm|    Updated: August 5, 2016 2:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি বলতে কী, লোকজন আশা ছেড়েই দিয়েছিলেন! জীবদ্দশায় যে দেখে যেতে পারবেন ‘বাহুবলী’ ছবির দ্বিতীয় ভাগ ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, সে নিয়েও শুরু করে দিয়েছিলেন সন্দেহ প্রকাশ করা! সান্ত্বনা দিতে শুরু করেছিলেন নিজেদের- কী হবে জেনে, কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করেছিলেন!
এরকম পরিস্থিতির মাঝেই হঠাৎ জানা গেল কবে মুক্তি পাচ্ছে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। জানালেন করণ জোহর এবং তাঁর ‘ধর্মা প্রোডাকশনস’। ‘ধর্মা প্রোডাকশনস’-এর তরফে একটি এবং করণ জোহরের তরফে দু’টি টুইট করে দেওয়া হল পাকা খবরটা।
তা, করণ জোহর এবং তাঁর প্রযোজনা সংস্থার কাছে ছবি মুক্তির আসল তারিখ পৌঁছল কী করে?


আসলে, উত্তর ভারতের ছবিঘরে ‘ধর্মা প্রোডাকশনস’-এর হাত ধরেই ডিস্ট্রিবিউটেড হয়েছিল ‘বাহুবলী’-র প্রথম পর্ব। দ্বিতীয় বারেও তার অন্যথা হচ্ছে না। স্বাভাবিক ভাবেই করণ জোহর এবং ‘ধর্মা প্রোডাকশনস’-এর কাছে তাই সঠিক খবরই থাকবে।
‘ধর্মা প্রোডাকশনস’ টুইট করেছে, ”বাহুবলী: দ্য কনক্লুশন মুক্তি পাচ্ছে ২৮ এপ্রিল, ২০১৭।” অন্য দিকে, করণ জোহরের প্রথম টুইটও সিলমোহর দিয়েছে এই বক্তব্যে। আর দ্বিতীয় টুইটে ধরা দিয়েছে ছবি মুক্তির তারিখ জেনে করণ জোহরের উত্তেজনা, ”ধর্মা প্রোডাকশনস আর এএ ফিল্মস সম্মানিত এবং গর্বিত, ফের মহাপ্রতিভাশালীর সঙ্গে যুক্ত হতে পেরে!”
আর কী! আপনিও এবার চাউর করে দিন খবরটা!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement