২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৫  শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষজ্ঞরা বলেছেন ‘আমাজন অভিযান’ সিনেমা হিসেবে তেমনটা নয়, কিন্ত বক্স অফিস বলছে সম্পূর্ণ অন্য কথা। রেকর্ড ঘেঁটে দেখা যাচ্ছে শহর জুড়ে আমাজন অভিযান-এর রেশ এখনো কাটেনি, তাই শহরের বড় বড় হলগুলিতে আমাজন অভিযান এখনও হাউসফুল।

আর শংকররূপী দেব তাঁর সিনেমার এই সাফল্যে অত্যন্ত খুশি। তিনি বলেছেন “সাধারণ মানুষই হল আমার সিনেমার আসল বিশেষজ্ঞ, আমি তাঁদের জন্যই অভিনয় করি। তাই তাঁদের সিনেমাটা ভাল লাগলেই আমি প্রকৃত আনন্দ পাই।”

[মুক্তি আসন্ন, সেন্সর বোর্ডে এখনও ছাড়পত্র পায়নি ‘প্যাডম্যান’]

কিন্ত দেখার বিষয় হল, আনন্দে আপ্লুত হলেও নিজের কাজ কিন্ত একদিনের জন্যও বন্ধ করেননি তিনি। সাফল্য, সেলিব্রেশনের মাঝেও নিজের প্রোডাকশন হাউসের পরবর্তী ছবির কাজ তিনি চালিয়ে গিয়েছেন, আর তারই প্রমাণ পাওয়া গেল আর্মি ডে-তে।

তাঁর নিজস্ব প্রোডাকশন হাউসের তৃতীয় সিনেমা কবীর-এর ফার্স্ট লুক তিনি প্রকাশ করলেন ওই দিন। অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনেকদিন ধরেই কাজের কথা চলছিল সুপারস্টার দেবের। অবশেষে কবীরের হাত ধরে সেই ভাবনা বাস্তবায়িত হতে চলছে। বিশেষসূত্রে পাওয়া খবর অনুযায়ী, এই বছর পয়লা বৈশাখেই মুক্তি পাবে দেব, রুক্মিণী এবং প্রিয়াঙ্কা সরকার অভিনীত বাংলা সিনেমা ‘কবীর’।

২০০৬ সালে ঘটা মুম্বই ট্রেন ব্লাস্টকে কেন্দ্র করেই আবর্তিত হবে এই সিনেমা। ইন্ডাস্ট্রির ভেতরের খবর বলছে, ২০১৩ সালে ইন্দো-নেপাল বর্ডার থেকে ভারতীয় ইন্টেলিজেন্সর হাতে গ্রেপ্তার হওয়া ভারতীয় মুজাহিদ্দিনের প্রতিষ্ঠতা ইয়াসিন ভটকলকে নিয়েই সম্ভবত গল্পের সূত্রপাত।

দেবের প্রোডাকশন হাউস থেকে জানানো হয়েছে কবীর-এর বাজেট প্রায় সাড়ে তিন কোটি টাকা। এছাড়াও বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে এই সিনেমাতে নাকি দেবকে দেখা যাবে সম্পূর্ণ অন্যরূপে, এবং এই সিনেমাটি তৈরির সময় যে পরিশ্রম দেব করেছেন তা নাকি এর আগে তাঁকে করতে দেখা যায়নি।

[যৌনতা তো ঈশ্বরেরই সৃষ্টি, ট্রেলারে ঝড় তুলে হাজির পর্নস্টার মিয়া মালকোভা]

কবীর-এর ফার্স্ট লুক তো দেখা হল। এখন প্রতীক্ষা ছবির ট্রেলারের। দেখাই যাক, নতুন কোন চমক অপেক্ষা করে আছে দেবের ফ্যানদের জন্য।

 

 

 

 

 

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং