BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার ইতিহাস থেকে ভাওয়াল সন্ন্যাসী কাণ্ড পর্দায় আনছেন সৃজিত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2018 1:05 pm|    Updated: January 9, 2018 1:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা অর্ধেক ধূসর হাত, হাতের কব্জিতে রুদ্রাক্ষের মালা আর আঙুলে চকচক করছে নানান রঙের পাথর বসানো একটা সোনার আংটি। আজ সকাল সকাল সৃজিত মুখোপাধ্যায়ের ফেসবুক পেজে এই পোস্টার দেখে অনেকেই চমকে গেছেন, কারণ যে ঘটনা চাপা পড়ে গিয়েছিল ইতিহাসের গহ্বরে, আজ প্রায় ৪৩ বছর পর আবার তাকে জনসমক্ষে নিয়ে আসতে চলেছেন তিনি। অনেকেই যাঁরা ফেসবুক পেজে সৃজিত মুখোপাধায়ের এই আপডেটটা দেখেননি, তাঁদের কাছে বিষয়টা এখনও পরিষ্কার নয়।

[জানেন, প্রথমবার সৃজিতকে দেখে কার কথা মনে হয়েছিল প্রসেনজিতের?]

আসলে ১৯৭৫ সালে ভাওয়াল সন্ন্যাসী কাণ্ডকে কেন্দ্র করে বানানো হয়েছিল উত্তম কুমার অভিনীত বিখ্যাত সিনেমা ‘সন্ন্যাসী রাজা’। ৪৩ বছর পর আবার সেই একই ঘটনাকে কেন্দ্র করে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে এই পুজোতে মুক্তি পেতে চলেছে সৃজিতের ‘এক যে ছিল রাজা’। আজ তারই ফার্স্ট লুক নিজের ফেসবুক পেজে শেয়ার করেন পরিচালক।

অনেকদিন ধরেই সকলের চোখের আড়ালে চলছিল সিনেমার শুটিং, তবে জনসমক্ষে আসেনি ঠিক কোন বিষয় নিয়ে কাজ করছেন তিনি। কিন্তু এবার নিজেই দায়িত্ব নিয়ে সকলের সামনে তুলে ধরলেন পোস্টার আর তাতেই বোঝা গেল বিষয় নির্বাচনের ক্ষেত্রেই নয়, চমক রেখেছেন সিনেমার চরিত্র চিত্রায়নেও। এখানে রাজা বা জমিদারের ভূমিকায় দেখা যাবে স্বয়ং যিশু সেনগুপ্তকে, আর তার স্ত্রী-এর ভূমিকায় টলিউডে প্রথমবার অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত-র কন্যা রাজনন্দিনী দত্ত। জমিদারের বোনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান এবং দুজন গুরুত্বপূর্ণ উকিলের চরিত্রে দেখা যাবে টলিউডের দুই লেজেন্ড অঞ্জন দত্ত এবং অপর্ণা সেনকে। এছাড়াও গোপন সূত্রের খবর অন্যান্য কয়েকটি চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষের মতো কিছু তারকা।

[নতুন রহস্যের জট খুলতে ‘আসছে আবার শবর’]

সব মিলিয়ে এখন প্রতিক্ষা তারকাখচিত ‘এক যে ছিল রাজা’র ট্রেলারের। কারণ এবার দেখার পোস্টারের মতোই সৃজিত মুখোপাধ্যায় কোন নতুন চমক দেন তার এই সিনেমার ট্রেলারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement