BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! বিগ বসে শেষে এমন কাণ্ড ঘটাচ্ছেন মোনালিসা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 16, 2017 7:12 pm|    Updated: January 16, 2017 7:12 pm

Get ready for Mona Lisa's surprise move in Bigg Boss 10 house

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও মন্নুর সঙ্গে ঘনিষ্ঠতা তো কখনও আবার সিজলিং ডান্স স্টেপে দিনের পর দিন দর্শকদের মন জয় করে চলেছেন মোনালিসা। বিগ বস দশের ফাইনালে পৌঁছনোর দোরগোড়ায় দাঁড়িয়ে ভোজপুরি ছবির এই নায়িকা। কিন্তু এরই মধ্যে তিনি যে এমন ঘটনা ঘটিয়ে বসবেন, তা কি তাঁর অনুগামীরা ভেবেছিলেন? তিনি যা করলেন, তাতে তাঁর হাজার হাজার ফ্যানদের মন ভেঙে যাওয়ারই কথা!

(অনুষ্ঠান থামিয়ে তরুণীর শ্লীলতাহানি রুখলেন পাক গায়ক)

বিগ বস চারের প্রতিযোগী সারা খানের কথা মনে আছে? দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আলি মারচেন্টের সঙ্গে বিগ বস হাউসের ভিতরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। সেই ঘটনারই ফের পুণরাবৃত্তি হতে চলেছে দশম মরশুমে। হ্যাঁ, ঠিক ধরেছেন। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মোনা। তাও আবার শোয়ের মধ্যেই! প্রশ্ন হল পাত্র কে?

mona-vikrant-647_011617023106

জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সৌজন্যে ইতিমধ্যেই মোনার রিল লাইফ বয়ফ্রেন্ডের খোঁজ পেয়েছেন দর্শকরা। বিগ বসের ঘরেও একবার বান্ধবীর সঙ্গে দেখা করতে এসেছিলেন বিক্রান্ত সিং রাজপুত। কিন্তু শোয়ের আরেক প্রতিযোগী মন্নু পাঞ্জাবীর সঙ্গেও মোনার বন্ধুতা নজর কেড়েছিল সকলের। তবে জীবনসঙ্গী হিসেবে কাকে বেছে নিচ্ছেন ভোজপুরি অভিনেত্রী? শোয়ের সূত্রে খবর, মন্নু নন, বিক্রান্তের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বিক্রান্ত এবং মোনার পরিবারের বেশ কয়েকজন সদস্য আসতে চলেছেন বিগ বসের বাড়িতে। মঙ্গলবার বিগ বসে তাঁদের বিবাহ অনুষ্ঠান দেখানো হবে বলে জানা গিয়েছে।

(দাউদের সঙ্গে বসেছিলেন চায়ের আসরে, কবুল ‘খুল্লম খুল্লা’ ঋষির)

কিন্তু আচমকা এত বড় সিদ্ধান্ত কেন নিলেন দুই ভোজপুরি তারকা? শোনা যাচ্ছে, মন্নুর সঙ্গে মোনার ঘনিষ্ঠতা একেবারেই মেনে নিতে পারছিলেন না বিক্রান্ত। এমনকী তিনি হাউসের ভিতরে গিয়ে সে কথা জানিয়েও এসেছিলেন তাঁর বান্ধবীকে। এছাড়া ছোটপর্দার সুপারহিট শোয়ে মন্নু ও মোনার জমজমাট কেমিস্ট্রি বাড়ির বাইরের দুনিয়াতেও দারুণভাবে চর্চায় রয়েছে। যা না-পসন্দ বিক্রান্তের। আর সেই কারণেই বান্ধবীকে বিয়ে করে সব আলোচনায় ইতি টানতে চাইছেন তিনি। এবার দেখার, পুরো ঘটনায় মন্নুর প্রতিক্রিয়া কী হয়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement