BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘গুগলি’ নিয়ে আসছেন সোহম-শ্রাবন্তী, নজর কাড়ল ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: March 3, 2019 8:46 am|    Updated: March 3, 2019 8:46 am

‘Googly’ trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তোতলার ছেলে তোতলা। বাবা বা মা তোতলা হলে ছেলে বা মেয়ে যে তোতলা হবেই, তা লোকজন ধরেই নেয়। এই ধারণার উপর ভিত্তি করেই পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় তৈরি করেছেন তাঁর নতুন ছবি ‘গুগলি’।

ছবিটি আসলে একটি রোম্যান্টিক কমেডি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর সোহম চক্রবর্তী। ছবিতে তাঁদের নাম ডালিয়া ও অর্জুন। তারা দু’জনেই তোতলা। ঠিক এই কারণেই বিয়ে করতে চায়নি ডালিয়া। কিন্তু সে যখন নিজের দুর্বলতা অর্জুনের মধ্যেও দেখতে পায়, তখন আর না করেনি। বিয়ে হয়ে যায় দু’জনের। বিয়ের পর সুখেই সংসার করছিল অর্জুন আর ডালিয়া। সমস্যা হয় তখন, যখন অর্জুন জানায় সে এবার সন্তান চায়। বেঁকে বসে ডালিয়া। সে স্পষ্ট জানিয়ে দেয়, সে সন্তান নিতে চায় না। কারণ একটাই। সে তোতলা। তার স্বামীও তোতলা। ডালিয়া নিশ্চিত, তাদের সন্তানও তোতলাই হবে। তাই সেই সন্তানের ভবিষ্যৎ ভেবেই পিছিয়ে আসছে সে। কিন্তু শেষ পর্যন্ত তা হয় না। সন্তান নিতে রাজি হয় ডালিয়া। ছেলে হয় তার আর অর্জুনের। ছেলেন নাম গুগলি। ডালিয়া আর অর্জুনের জীবন সুখেই কাটতে থাকে। কিন্তু হঠাৎ তাদের জীবনে আসে নতুন ঝড়। কি তা? ট্রেলারে দেখানো হয়নি সেই গল্প। তার জন্য অপেক্ষা করতে হবে ২৯ মার্চ পর্যন্ত। ওইদিনই মুক্তি পাবে ছবিটি।

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার কাজ নিয়ে কী বললেন ‘গাল্লি বয়’? ]

ছবিতে নজর কাড়বে গুগলি চরিত্রের অভিনেতা সৌম্যদীপ্ত সাহা। শিশুশিল্পীর চরিত্রে ট্রেলারেই নজর কেড়েছেন তিনি। তাঁকে নিযে আবেগাপ্লুত পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। তিনি বলেছেন, ছবির সমস্ত কাস্ট ও ক্রুয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তাঁর বেশ ভাল। তবে সবচেয়ে ভাল অভিজ্ঞতা হয়েছে সৌম্যদীপ্তের সঙ্গে কাজ করে।  সাধারণত যারা তোতলা হয়, সবাই তাদের নিয়ে মজা করে। কিন্তু তাদের কথা কেউ ভেবে দেখে না। তাদের সমাজের মূলস্রোতে ফেরানোর কোনও চেষ্টা করে না অনেকেই।  এখানে সেই সব বঞ্চিত মানুষের কথাই তুলে ধরা হয়েছে।

এমা থম্পসনের চিঠিতে নতুন প্রশ্নের মুখে #MeToo আন্দোলন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে