১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার কাজ নিয়ে কী বললেন ‘গাল্লি বয়’?

Published by: Sandipta Bhanja |    Posted: March 2, 2019 5:29 pm|    Updated: March 2, 2019 5:29 pm

Ranveer Singh on Deepika Padukone

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বলিপাড়ার ‘মোস্ট ফেভারিট পাওয়ার কাপল’-এর তকমাটা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের-ই প্রাপ্য। গতবছরই ইতালির লেক কোমোয় আত্মীয়-স্বজন এবং খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে বিয়েটা সেরেছিলেন। তারপর দফায় দফায় সেলেব সমাহারে রিসেপশন। সে ইশা আম্বানির প্রি-ওয়েডিং সেরিমনি হোক কিংবা প্রযোজক দীনেশ বিজনের রিসেপশন বলিপাড়ার যে কোনও অনুষ্ঠানের সেন্টার অব অ্যাট্রাকশন এখন এই সেলেব দম্পতি। তাঁদের ছ’বছরের প্রেমের পরিণতি এখন সুখী দাম্পত্য। আর দীপু সুন্দরী যেন রণবীরের চোখের মণি। স্ত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে টুইটার, কোনও পোস্টেই স্বামীর গদগদ কমেন্ট বাদ যায় না। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্ক যতই মাখোমাখো হোক না কেন, দীপিকার সঙ্গে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের রসায়ন নিয়ে নিন্দুকদের রসালো আলোচনা কিন্তু এখনও বন্ধ হয়নি। আর তা বোধহয়, বলিপাড়ায় উপভোগ করেন না এমন গসিপ হুপারস-এর সন্ধান পাওয়া দায়!

[দর্শকদের মন কতটা ছুঁতে পারল ‘লুকাছুপি’?]

ব্রেকাপের পর কাপুর-নন্দন এবং দীপিকা, দু’জনেই কাজের ক্ষেত্রে পেশাদারি মনোভাব বজায় রেখেছেন। ব্যক্তিগত জীবনের আবেগ কখনওই তাঁদের কাজের ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। আর তাই ‘তামাশা’ হোক কিংবা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ প্রত্যেক ছবির শ্যুটিং সেটেই তাদের পেশদারিত্ব প্রতিফলিত হয়েছে। আর তাতে দীপিকার সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্কে কোনওদিনই বিন্দুমাত্র সমস্যা হয়নি।

কিন্তু কেন? দীপিকার ব্যাপারে রণবীর কি পজেসিভ নন?– এমন হাজারো প্রশ্ন ‘দীপবীর’-এর ভক্তদের। আর তাই বোধহয় সম্প্রতি এক অনুষ্ঠানে রণবীরকে আলটপকা জিজ্ঞেস করে বসা হয় যে, দীপিকা তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে কাজ করলে রণবীর কতটা নিরাপত্তাহীনতায় ভোগেন! রণবীরও কম যান না। তিনি যে সদা-স্মার্ট সেই প্রমাণ দিলেন আরেকবার। প্রাক্তনের সঙ্গে স্ত্রীর অনস্ক্রিন বা অফস্ক্রিন রসায়ন নিয়ে নিন্দুকেরা যতই মাতুন না কেন ‘গাল্লিবয়’ রণবীর এসব ব্যাপারে থোড়াই কেয়ার করেন!

[ফটোশুট নিয়ে বিতর্ক, নেটিজেনদের সমালোচনার শিকার সারা]

তাই ওই প্রশ্নে বিন্দুমাত্র রেগে না গিয়ে বা বিরক্তি প্রকাশ না করে সপাটে জবাব দিলেন, “আচ্ছা আমাকে দেখে নিরাপত্তহীনতায় ভোগা কোনও ব্যক্তি বলে মনে হয়, সত্যি?” এরপর আরেকটু হেসে বলেন, “দীপিকাকে আমার থেকে বেশি কেউ ভালবাসতে পারবে না।” অতএব, প্রাক্তনের সঙ্গে দীপিকার কাজ করা নিয়ে যে তাঁর কোনও সমস্যা নেই, তা আরেকবার সাফ জানিয়ে দেন রণবীর সিং। প্রসঙ্গত, রণবীর কাপুর এবং রণবীর সিংয়ের সম্পর্ক বেশ ভাল। কোনও পার্টিতে হোক বা প্রিমিয়ারে দু’জনকে দিব্যি খোশ মেজাজে কথা বলতে দেখা যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে