BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যমজ! হুবহু অনুষ্কার মতো দেখতে মহিলার পরিচয় জানেন?

Published by: Sulaya Singha |    Posted: February 5, 2019 7:08 pm|    Updated: February 5, 2019 7:08 pm

Guess who is real Anushka

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মা কি নিজের ভোল বদলে ফেলেছেন? আসন্ন কোনও ছবির জন্য কি বদলেছেন হেয়ার কালার? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি এক ঝলক দেখলে এমন প্রশ্নই মাথায় আসবে। তারপর খুব ভালভাবে খুঁটিয়ে দেখলে বোঝা যাবে। না, এই মহিলা তো বলিউড অভিনেত্রী অনুষ্কা নন। অন্য কেউ। কিন্তু চুলের রং বাদ দিয়ে দুজনের চেহারার এতটাই মিল, যে সকলেই অবাক হচ্ছেন। আর তারপর থেকেই অনুষ্কার মতো দেখতে মহিলার পরিচয় জানতে কৌতূহলী হয়ে পড়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই তাই চর্চা তুঙ্গে।

যে মহিলার ছবি ভাইরাল হয়েছে, তিনিও সাধারণ নন। আমেরিকার সংগীত শিল্পী এবং গীতিকার জুলিয়া মাইকেল। সংগীত জগতের সর্বোচ্চ সম্মান গ্র্যামির জন্যও মনোনীত হয়েছেন তিনি। সম্প্রতি হলিউড পপস্টার সেলেনা গোমেজের সঙ্গে তাঁর একটি সিঙ্গল গানও মুক্তি পেয়েছে। তারপরই নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। আর তারপরই তাঁর সঙ্গে অনুষ্কার মুখের অদ্ভুত মিল খুঁজে পেয়েছেন অভিনেত্রীর ভক্তরা। চোখ, নাক, ঠোঁট- সবই প্রায় একইরকম। যমজ বোন বললেও বাড়িয়ে বলা হবে না।

[ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা]

স্বাভাবিকভাবেই বিষয়টি বেশ ভালই উপভোগ করতে শুরু করেছেন ভারচুয়াল দুনিয়ার লোকজন। অনুষ্কার সঙ্গে জুলিয়ার ছবি পোস্ট করে অনেকেই তা ট্যাগ করেছেন বলি ডিভাকে। অনেকে আবার মজার মজার মন্তব্যও করেছেন। ভাবছেন, বিরাট কোহলি যদি জুলিয়াকে দেখেন, তবে তাঁর প্রতিক্রিয়া ঠিক কেমন হবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Aus makin my hair extra floofy

A post shared by Julia Michaels (@juliamichaels) on

[নিকের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি পোস্ট, নেটদুনিয়ায় সমালোচিত প্রিয়াঙ্কা]

যদিও বিরাট বা অনুষ্কার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নিউজিল্যান্ডের নানা জায়গা ঘুরে রোম্যান্টিক সফরের পর সদ্য দেশে ফিরেছেন তাঁরা। একদিন শহরের কোলাহল থেকে অনেক দূরে নিজেদের জগতে ছিলেন তাঁরা। মঙ্গলবারও নিজেদের অজানা জঙ্গলে ঘোরার ছবি পোস্ট করেছেন কোহলি। তবে জুলিয়াকে নিয়ে তাঁরা কোনও মন্তব্য করেন কিনা, তারই অপেক্ষায় বিরুষ্কার ভক্তরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে