Advertisement
Advertisement

‘কপিলের ব্যবহার খারাপ’, তাই শো ছাড়ছেন ‘গুত্থি’?

তবে কী সত্যিই শো ছাড়ছেন 'গুত্থি'???

'Gutthi' to QUIT 'The Kapil Sharma Show'!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 19, 2017 7:50 am
  • Updated:March 20, 2017 4:32 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক :  আগেও এই অভিযোগ উঠেছিল কপিল শর্মার বিরুদ্ধে। সেবার কোনওভাবে বিষয়টি ধামাচাপা দেওয়া গেলেও এবার বোধহয় তা আর সম্ভব নয়। ফের সুনীল ‘গুত্থি’ গ্রোভারকে হেনস্তার অভিযোগ উঠল কপিলের বিরুদ্ধে। শোনা যাচ্ছে, এই ঘটনার পর সুনীল নাকি আর ‘দ্য কপিল শর্মা শো’-এ ফিরতে চাইছেন না।

[দেখে নিন কেমন যাবে এই সপ্তাহ]

Advertisement

অভিযোগ, গত সপ্তাহেই অষ্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার পথে বিমানে সহকর্মী সুনীলের সঙ্গে অত্যন্ত খারাপ ভাষায় কথা বলেন কপিল। তাঁর গলার স্বর এতোটাই চড়া ছিল, বিমানের বাকি যাত্রীরাও স্তম্ভিত হয়ে যান। সেই ঝামেলা রেশ চলছিলই। এরই মধ্যে আবার মদ্যপ অবস্থায় কপিল সুনীলের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ উঠেছে। কপিল নাকি বারবার সুনীলকে হেয় করে বলেন, এই কমেডি শোয়ের সব টিআরপি তাঁর জন্যই। কপিলই এই শোয়ের ইউএসপি। কপিলই সুনীলকে এই প্ল্যাটফর্ম দিয়েছে বলে একাধিকবার অপমান করেছে বলে সূত্রের খবর।

Advertisement

[শপথের প্রস্তুতি নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বারবার কপিলের এই হেনস্তা মেনে নিতে পারছেন না সুনীল। তাই শো ছাড়ার পরিকল্পনা নিয়েছেন তিনি। ১৮ এবং ১৯ মার্চের যে স্লট তা ইতিমধ্যেই রেকর্ড করা হয়ে গিয়েছে। তবে কী এরপর থেকে সত্যিই ‘দ্য কপিল শর্মা শো’-এ দেখা যাবে না সুনীলকে? উঠছে প্রশ্ন!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ