BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অপরাধ আর যৌনতার মিশেলে পর্দা কাঁপাবে গোয়েন্দা কিরীটি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 19, 2016 2:48 pm|    Updated: August 19, 2016 2:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোয়েন্দার প্রেম কার সঙ্গে?
প্রশ্নটার উত্তর দেওয়া একটু কঠিন! অনেকে বলবেন, অপরাধ জগতের সঙ্গে। অপরাধের প্রতি একটা একটা অদম্য টানের জায়গা থেকেই তো এই পেশা বেছে নেওয়া গোয়েন্দার! যেমন, ফেলু মিত্তির! বা, শার্লক হোমস! সেই জন্যই জীবনে বিয়ে ব্যাপারটা নিয়ে খুব একটা বিচলিত ছিলেন না তাঁরা!

kalobrahmor1_web
অন্য দিকে আবার রয়েছেন ব্যোমকেশ বক্সী! অপরাধের তদন্ত করতে গিয়েই যাঁর জীবনে আসে প্রেম। সত্যসন্ধান আর সত্যবতী- দুই ধ্রুব সত্য হয়ে ওঠে সত্যান্বেষীর জীবনে।

kalobrahmor2_web
সেই দিক থেকে দেখলে কৃষ্ণা আর কিরীটি রায়ের গল্পটা একটু অন্য রকম। নীহাররঞ্জন গুপ্তর গোয়েন্দা কিরীটি রায় এবার দেখা দিতে চলেছেন বাংলা ছবির রুপোলি পর্দায়। কিরীটির চরিত্রে ছবিতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আর কৃষ্ণার ভূমিকায় দেখা যাবে অরুণিমা ঘোষকে। পরিচালক অনিন্দ্য বিকাশ দত্ত ‘কালো ভ্রমর’ উপন্যাস অবলম্বনে তৈরি করেছেন ‘কিরীটি ও কালো ভ্রমর’ ছবি। সেখানেই উঠে এসেছে কৃষ্ণা আর কিরীটির দাম্পত্যের কয়েক ঝলক।

kalobrahmor3_web
তবে, কিরীটির গল্পকে পুরনো সময়ের প্রেক্ষাপটে রখেননি পরিচালক। নিজের মতো ভেঙেচুরে নিয়ে এসেছেন আধুনিক সময়ে। এবং, অপরাধের সঙ্গে ছবির কাহিনিতে মিশিয়েছেন যৌনতার চোরা স্রোত। দুইয়ের মিশেলে আপাতত মুক্তির অপেক্ষায় ‘কিরীটি ও কালো ভ্রমর’।

kalobrahmor4_web
আর, কালো ভ্রমর? সেই চরিত্রে ছবিতে অভিনয় করছেন কে? যে দুঁদে খলনায়ক কিরীটির মতো ডাকসাইটে গোয়েন্দাকেও বিপদের মুখে ফেলে, সেই চরিত্রটিতে ছবিতে দেখা যাবে কৌশিক সেনকে। এছাড়া কিরীটির সহকারীর ভূমিকায় দখা যাবে সমদর্শী দত্তকে।
বেশি কথায় কাজ কী! নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন কিরীটির যৌনতা আর তদন্তের যোগসূত্র!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement