BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়ায় প্রশংসিত ‘কিশোর কুমার জুনিয়র’-এর টিজার

Published by: Suparna Majumder |    Posted: August 6, 2018 7:31 pm|    Updated: August 6, 2018 7:31 pm

Here is how Prosenjit reacts Kishore Kumar Junior teaser’s positive response

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খালি গলায় গানটা গাইতে হবে। শিল্পী এলেন। টেক ওকে হল। কাজের শেষে চেয়ারে বসে রয়েছেন। পরিচালক এসে প্রশ্ন করলেন, পারিশ্রমিক কত নেবেন? উঠে দাঁড়ালেন শিল্পী। পরিচালকের পা ছুঁয়ে জানালেন, একটি পয়সাও নিতে পারবেন না। শিল্পীর নাম আভাস কুমার গঙ্গোপাধ্যায় ওরফে কিশোর কুমার। আর পরিচালক? সত্যজিৎ রায়। শিল্পীরা বোধহয় এভাবেই বেঁচে থাকেন। স্মৃতির আধার নিয়ে। আর থাকেন গুণমুগ্ধদের কণ্ঠে। যে কণ্ঠ জন্ম দেয় আরেক শিল্পীর। কণ্ঠীর। কেমন হয় তাঁদের জীবন? এই গাথাই নিজের নতুন ছবিতে তুলে ধরেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। অমর শিল্পীর জন্মদিনেই মুক্তি পেয়েছে ছবির টিজার।   

[একা মায়ের লড়াইয়ের কাহিনি ‘হেলিকপ্টার এলা’, প্রকাশ্যে ছবির ট্রেলার]

প্রথম ঝলকেই টলিউডের মিস্টার ইন্ডাস্ট্রি জানিয়ে দিলেন, ফের একবার দর্শকদের ‘দৃষ্টিকোণ’ পালটাতে চলেছেন তিনি। দোসর অবশ্যই পরিচালক। ব্যাকস্টেজ থেকে শুরু হচ্ছে টিজার। মঞ্চে প্রবেশ করছেন শিল্পী। আংটি পরা হাতের ইশারায় তালের ইঙ্গিত দিলেন। তারপর ধরলেন মাইক। ভেসে এল কিশোর কুমারের সুর।

প্রথম এই ঝলকেই বাজিমাত করেছে কিশোর কুমার জুনিয়র। চারদিক থেকে ধেয়ে আসছে প্রশংসা। সৃজিত, বিরসারা তো বটেই সাধারণ দর্শকরাও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন কৌশিক-প্রসেনজিৎ জুটিকে। শুরুতেই দর্শকদের এই ভালবাসায় বেশ খুশি বুম্বাদা। কারণ অমর শিল্পীর অবদান তাঁর কেরিয়ারেও রয়েছে। এর পাশাপাশি নতুন এই সিনেমা সেই সব শিল্পীর কথা তুলে ধরবে, যাঁরা কণ্ঠী হিসেবে পরিচিতি পেয়েছেন এতদিন।

এমনিতে কলকাতার দুর্গাপুজো মানেই পুজোর অ্যালবাম। তবে এবারে দর্শকদের প্রেক্ষাগৃহের সফরও সুরেলা হতে চলেছে। সৌজন্যে পরিচালক-অভিনেতার সুপারহিট জুটি। সঙ্গে থাকছেন অপরাজিতা আঢ্য, রাজেশ শর্মার মতো পোড় খাওয়া অভিনেতারা।

[জীবনের আনন্দ ভোলাতে পারেনি মারণরোগ, বন্ধুতা দিবসে বিশেষ বার্তা সোনালির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে