১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোয় কী প্ল্যান সোহিনী, নুসরত, তনুশ্রী, অপরাজিতার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 26, 2017 4:14 am|    Updated: August 9, 2021 1:29 pm

Here is the pujo plan of Nusrat, Tanushree, Sohini and Aparajita

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর পাঁচদিন কাজ ভুলে পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন সকলে। সেজেগুজে প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখা, জমিয়ে খাওয়াদাওয়া আর আড্ডা। ব্যতিক্রমী নন সেলেবরাও। কীভাবে কাটাচ্ছেন তাঁরা পুজোর পাঁচটা দিন।

[অভিনব লুকে এবার ‘পদ্মাবতী’র নয়া পোস্টারে আত্মপ্রকাশ শাহিদের]

পুজোয় আলাদা করে কোনও প্ল্যানিং নেই অভিনেত্রী সোহিনী সরকারের। প্রত্যেকবার বাইরে বেড়াতে গেলেও এ বছর কলকাতায় থাকছেন। ষষ্ঠী অবধি জাজমেন্ট রয়েছে। অন্যবারের মতো মাকে নিয়েই যাবেন জাজিং করতে, যাতে দু’জনেরই ভাল ভাল ঠাকুর দেখা হয়ে যায়। জাজিং-এ অনেক ঠাকুর একসঙ্গে দেখা নেওয়ার পরিকল্পনা তাঁর। কারণ পুজোর মধ্যে ঠাকুর দেখতে যান না। গেলেও খুব রাতে মাকে নিয়ে যান। পাড়ার প্যান্ডেল থাকতে বলে সবাই,  কিন্তু সবসময় তা সম্ভব হয় না। আসলে বাড়িতে থাকতেই বেশি পছন্দ সোহিনীর। পুজো শুরুর আগেই সবরকম বাজার করে রেখেছেন, পুজোর পাঁচদিন নানারকম রান্না আর বাড়িতেই খাওয়াদাওয়ার প্ল্যান। বন্ধুদের বাড়িতে আমন্ত্রন জানিয়েছেন অতএব খাওয়াদাওয়ার পাশাপাশি যে জমিয়ে আড্ডা হবে তা বলাই বাহুল্য।

Sohini-Sarkar-hot-in-saree-photo-wallpapers

চতুর্থী আর পঞ্চমীতে বেশ কয়েকটি পুজো উদ্বোধন করেছেন অপরাজিতা আঢ্য। ষষ্ঠীর দিন রয়েছে জাজমেন্ট। সপ্তমীর সকালেও জাজিংয়ের জন্য বেরোবেন কিন্তু সপ্তমীর দিন বিকেল থেকে স্কুলের বন্ধুবান্ধবদের সঙ্গে ম্যারাথন আড্ডা মারবেন বলে জানান অপরাজিতা। বিকেল থেকে সারা রাত,  পরদিন সকাল পর্যন্ত চলতে পারে সেই আড্ডা। পুজোর দিনগুলো আড্ডা দিয়ে,  রাত জেগে কাটাতেই ভালবাসেন অভিনেত্রী। অষ্টমীর দিন নিজে বাড়িতে সন্ধিপুজো ও  হোম করেন। অষ্টমীর দিনটা পুজোর মধ্যেই কেটে যায়। নবমীর দিন সেজেগুজে এদিক-ওদিক ঘুরতে যাবেন বলেই ঠিক করেছেন তিনি। দশমীতে অবশ্য পাড়ার অনুষ্ঠানেই থাকবেন আর বিসর্জনের নাচটা তো মাস্ট। ওটা না নাচলে অপরাজিতার নাকি পুরো পুজোটাই মাটি।

Aparajita-Adhya...

[মাকে সঙ্গে নিয়ে দুর্গাপুজোর সেলিব্রেশনে কাজল-তানিশা]

তনুশ্রী চক্রবর্তীর পুজোর প্ল্যান খুবই সিম্পল। পুজো পরিক্রমা ও ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের কাজ রয়েছে। এসব হয়ে গেলে অষ্টমীর দিন বন্ধুর বাড়িতে চুটিয়ে আড্ডা দেবেন এবং বাকি দিনগুলোও বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া ও খাওয়াদাওয়ার পরিকল্পনা করেছেন।

photo

অন্যদিকে পুজোর কয়েকদিন বেশ ব্যস্ত থাকবেন নুসরত। পুজোতে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি। তারই প্রচারে প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে বেড়ানোর প্ল্যান রয়েছে তাঁর। অষ্টমীর দিন নাকতলার পুজোয় উপস্থিত থাকবেন তিনি। এছাড়া একদিন যাবেন সুরুচি সংঘের পুজোতে। অঙ্কুশ ও রাজ চক্রবর্তীর সঙ্গে আরও বেশ কয়েকটি পুজোর প্যান্ডেলে ঘুরবেন আর অবশ্যই জমিয়ে খাবে স্ট্রিট ফুড।

334819f74511291a1d7bfa9f3775aa73

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে