BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরতে পরতে রহস্যের ইঙ্গিত, ট্রেলারেই কৌতূহল বাড়াচ্ছে ‘গুডনাইট সিটি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 10, 2018 6:41 pm|    Updated: August 21, 2018 9:06 pm

Here is the trailer of Kamaleshwar Mukherjee’s Goodnight City

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যময় এক রাত। কেন্দ্রবিন্দুতে তিন চরিত্র। এক জাঁদরেল পুলিশ অফিসার, অপরাধ ও অপরাধী কোনওটাই সহ্য করতে পারে না যে। এক মনোবিদ, অপরাধের নেপথ্যের কারণটা খুঁজে বের করাই যার মুখ্য উদ্দেশ্য। আর এক সাইকো কিলার, যাকে কেন্দ্র করেই এগিয়ে চলে গল্প। মানুষের মনের জটিল আবর্তে প্রবেশ করেছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। প্রকাশ্যে এসেছে তাঁর নতুন ছবি ‘গুডনাইট সিটি’র ট্রেলার। প্রথমবার জুটি হিসেবে পর্দায় শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আর সাইকো কিলারের চরিত্রে দর্শকদের সামনে ঋত্বিক চক্রবর্তী।

[কবিপক্ষে ‘কাবুলিওয়ালা’র স্মৃতি উসকে প্রকাশ্যে ‘বায়োস্কোপওয়ালা’র ট্রেলার]

টানটান হয় তাঁর চিত্রনাট্য। দর্শকদের সিট আঁকড়ে বসে থাকতে বাধ্য করেন। আগের ছবি ‘আমাজন অভিযান’-এও তার ব্যতিক্রম হয়নি। বক্স অফিসে সফল পরিচালক কমলেশ্বরের সে ছবি। এবারে দর্শকের জন্য তিনি নিয়ে এসেছেন সাইকো থ্রিলার। ট্রেলার দেখে আন্দাজ করা যায়, অপরাধীর মানসিকতাকে নিজের ‘গুডনাইট সিটি’-তে তুলে ধরেছেন তিনি। ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে পুলিশ অফিসার হিসেবে। ঋত্বিককে ধরতে মরিয়া চেষ্টা করে চলেছেন তিনি। কিন্তু এই অপরাধীরই মন বোঝার চেষ্টা করে যাচ্ছেন ঋতুপর্ণা। তিনি আবার শাশ্বতর স্ত্রীর ভূমিকায়। মনের এই জটিল অঙ্কেই জড়িয়ে চলেছেন পায়েল সরকার, অরুণিমা ঘোষ, সায়নী ঘোষরা।

ছবিতে সুর দিয়েছেন দেবজ্যোতি মিশ্র। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন হরেন্দ্র সিং। প্রযোজনায় ইরোস ইন্টারন্যাশনাল ও ক্যামেলিয়া প্রোডাকশনস প্রাইভেট লিমিটেড। খুব শিগগিরিই দর্শকদের দরবারে আসবে এই সাইকোলজিক্যাল থ্রিলার। ছবি নিয়ে আশাবাদী গোটা টিম।

[সোনম-আনন্দের রিসেপশনে শামিল বলিউড, দেদার হুল্লোড় তারকাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে