১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দেবের ‘কবির’-এ মুগ্ধ প্রযোজক মহেন্দ্র সোনি, টুইটে জানালেন প্রতিক্রিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 21, 2018 5:49 pm|    Updated: February 21, 2018 5:49 pm

Here is what Mahendra Soni said after watching Dev’s Kabir Clip

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রটনা নিজস্ব নিয়মেই রটেছিল। শোনা গিয়েছিল, নায়ক-প্রযোজকের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। বিশেষ করে নায়ক যবে থেকে প্রযোজনা সংস্থা খুলেছেন। কেউ কেউ এও বলেছিলেন যা রটে তা কিছু তো বটে। তবে ঘটে যাই থাক অথবা না থাক এখন দেব ও মহেন্দ্র সোনির সম্পর্ক বেশ মধুর। যার প্রমাণ সম্প্রতি মিলল মহেন্দ্র সোনির একটি টুইটে।

 

মঙ্গলবার টুইটটি করেছিলেন এসভিএফ-এর সহ-প্রতিষ্ঠাতা। যাতে তিনি দেবের একটি ছবি আপলোড করে লেখেন, নায়ক তাঁর সাম্প্রতিক ছবি ‘কবীর’-এর কিছু ক্লিপ পাঠিয়েছিলেন প্রযোজককে। যা দেখে তিনি মুগ্ধ। দেব ও রুক্মিনীর জন্য এ ছবি সকলকে দেখতে অনুরোধও করেছেন তিনি।

[জয়পুরের রাস্তায় পাঁপড় বেচলেন হৃতিক, চিনতেই পারল না আম জনতা]

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে বেশ ভাল সম্পর্ক নায়কের। নায়ক-প্রযোজকের এই জুটি বহু হিট উপহার দিয়েছে টলিউডকে। এরই মধ্যে প্রযোজনায় পা রাখেন ‘চ্যাম্প’ দেব। স্টুডিও পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল, প্রযোজনায় আসার পর থেকেই নাকি দেবের সঙ্গে ভেঙ্কটেশের সম্পর্ক ভাল যাচ্ছে না। দুই পক্ষের মধ্যে নাকি একটা ঠান্ডাযুদ্ধ চলছে। এরই মধ্যে পুজোর মাল্টি রিলিজে মুখোমুখি হয় দেবের ‘ককপিট’ ও এসভিএফ-এর ‘ইয়েতি অভিযান’, ‘বল দুগ্গা মাইকি’।  কানাঘুষো শুরু হয়ে যায়, এতে নাকি দুই পক্ষের সম্পর্কের ফাটল আরও গভীর হয়েছে। কিন্তু যাবতীয় জল্পনা-কল্পনায় জল ঢেলে দিয়েছে মহেন্দ্র সোনির এই টুইট। যাতে দেবের প্রশংসায় পঞ্চমুখ প্রযোজক। এরই মাঝে পরিচালক রাজ চক্রবর্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি সোনি। প্রিয় পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন দেবও।

তবে এর পাশাপাশি দেব এও জানিয়ে দিয়েছেন এপ্রিল মাসের ১৩ তারিখই মুক্তি পাবে তাঁর ‘কবীর‘। ওই দিনই আবার মুক্তি পাওয়ার কথা প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ‘দৃষ্টিকোণ’, এসভিএফ প্রযোজিত ও অঞ্জন দত্ত পরিচালিত ছবি ‘আমি আসব ফিরে’। অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি বক্স অফিসে ফের একাধিক বাংলা সিনেমা অস্তিত্ব রক্ষার লড়াইয়ে নামবে? আবার কোনও তিক্ততা দানা বাঁধবে? ভবিষ্যতের সে প্রশ্ন ভবিষ্যতের জন্য তুলে রেখে নিজের প্রিয় নায়ককে বর্তমানের জন্য শুভেচ্ছা জানাতে ভুললেন না প্রযোজক।

[সোশ্যাল সাইটে খোলামেলা ছবি পোস্ট করে ফের ট্রোলড হলেন আমিশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে