BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজের রানি হলেন শুভশ্রী, কী বললেন দেব-মিমিরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 7, 2018 12:27 pm|    Updated: March 7, 2018 12:27 pm

Here’s how Dev-Mimi react on Raj-Subhashree’s marriage

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকদিন সাসপেন্স চলছে চলছে। হঠাৎ যে এমন নাটকীয় মোড় নিয়ে নেবে, কে তা জানত? মধুমাসেই রেজিস্ট্রি সেরে ফেললেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। মঙ্গলবার সকালে সকাল কমন বন্ধুর বাড়িতে তাঁরা রেজিস্ট্রি সেরে ফেলেন। এমনকী আনুষ্ঠানিক সিঁদুর-দানও নাকি হয়ে যায়। রাতে পূর্ব কলকাতার আরবানা হাই-রাইজে সবার সামনে আংটিবদল করলেন রাজ-শুভশ্রী।

সত্তর-পঁচাত্তরজনকে নিমন্ত্রিত ছিলেন। এঁদের বেশিরভাগই জানতেন না নেমন্তন্নটা কেন? রাজ বলেছিলেন, “একটা চমক দেব।” সেই মতো রুদ্রনীল ঘোষ, প্রযোজক শ্রীকান্ত মোহতা, শ্যামসুন্দর দে-রা গিয়ে দেখেন, তাঁদের জন্য সত্যি সত্যিই বড় চমক অপেক্ষা করে রয়েছে। ছিলেন শ্রেয়া পাণ্ডেও। মিডিয়াকে সম্পূর্ণ অন্ধকারে রেখে, এমনকী টালিগঞ্জের সহকর্মীদেরও না জানিয়ে হালফিলের সবচেয়ে আলোচিত সম্পর্ক স্বাভাবিক পরিণতির দিকে এগিয়ে গেল। খবর পেতেই অবশ্য শুভেচ্ছা জানাতে কার্পণ্য করলেন না কেউ। বিশেষ করে শুভশ্রীর সবচেয়ে সফল অনস্ক্রিন ‘রোমিও’ দেব। চকোলেট বাবু রাজকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। জানিয়েছেন দু’জনের জন্য কতটা খুশি। খুশি জাহির করেছেন রুক্মিণী মৈত্রও।

 

[জল্পনার অবসান, গোপনে এনগেজমেন্ট সারলেন রাজ-শুভশ্রী]

রাজ, শুভশ্রী ও মিমিকে নিয়ে একটা ত্রিকোণ গত এক বছরে নানান অবিশ্বাস্য চিত্রকল্প তৈরি করেছে। এ দিন রাতে যার অবসান ঘটল মিমির টুইটে। সারা জীবন যেন রাজ-শুভশ্রী সুখে থাকেন সেই শুভেচ্ছাই জানিয়েছেন অভিনেত্রী।

 

দু’জনের জীবনে শান্তি ও খুশি কামনা করেছেন কণীনিকা। সুন্দর জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন আকৃতি কক্কর, বিক্রম চট্টোপাধ্যায়, অনুপম রায়রাও।

আরবানা-তে শুভশ্রী বছরখানেক আগে ফ্ল্যাট কিনে ইন্টিরিয়র করেছেন। রাজেরও সেখানে অন্য টাওয়ারে ফ্ল্যাট রয়েছে। মাঝে একটা সময়ে তাঁদের পারস্পরিক সম্পর্ক খারাপ হয়ে যাওয়ায় শোনা যাচ্ছিল বিমর্ষ শুভশ্রী সেই ফ্ল্যাট বিক্রি করে দিতে পারেন। সময় আবার তাঁদের কাছাকাছি এনে বিবাহবন্ধনের দিকে এগিয়ে দিল। শোনা যাচ্ছে, বড় করে রিসেপশন হবে জুন মাস নাগাদ।

[শুধু কালীকার জন্য…আকাশের ঠিকানায় চিঠি লিখলেন বন্ধুরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে