BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সইফ-করিনাকে নিয়ে যা না বলে থাকতে পারলেন না অমৃতা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 4, 2016 12:53 pm|    Updated: October 4, 2016 12:53 pm

Here’s What Amrita Singh Has To Say About Sara Ali Khan & Kareena Kapoor’s Bond

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”কী ব্যাপার বলুন তো, আজকাল আমাকে নিয়ে খুব কথা হচ্ছে”! সাক্ষাৎকারের প্রথমেই সাংবাদিকদের এই বলে এক হাত নিলেন অমৃতা সিং! কে জানত, এর পরেই প্রাক্তন স্বামী সইফ আলি খান এবং তাঁর দ্বিতীয় বেগম করিনা কাপুর খানকেও ধুয়ে-মুছে দেবেন অমৃতা!
রীতিমতো এক সাংবাদিক বৈঠক ডেকেছেন অমৃতা। বক্তব্য একটাই- সংবাদমাধ্যম যত রং চড়িয়েই খবর পরিবেশন করুন না কেন, তাঁর সইফ-করিনার সম্পর্ক নিয়ে কোনও মাথাব্যথা নেই! সবচেয়ে বড় কথা, কিছু দিন আগে মেয়ে সারার বখে যাওয়ার জন্য সৎ-মা করিনাকে দায়ী করলেও এদিনের সাংবাদিক বৈঠকে কথাটা ঘুরিয়ে দিলেন অমৃতা। তা বলে নিন্দা করতে যে ছাড়লেন, তেমনটা কিন্তু নয়!
দিন কয়েক আগেই খবর হয়েছিল, সারা সিনেমায় নামতে চান। যার অনুপ্রেরণা তিনি নায়িকা মায়ের কাছ থেকে নয়, বরং সৎ-মা করিনার কাছ থেকে পেয়েছেন। করিনাই তাঁকে শিখিয়েছেন, এই বয়সেই কী ভাবে খোলামেলা পোশাকে মেলে ধরতে হয় নিজের উদ্ধত যৌবন! স্বাভাবিক ভাবেই যা খারাপ লেগেছিল অমৃতার! এবং, মন্তব্য করেছিলেন তিনি, করিনার সঙ্গে মিশেই বখে গিয়েছে তাঁর আদরের মেয়েটা!
এবারেও তিনি সেই কথাই বললেন, তবে একটু ঘুরিয়ে। ”এই সময়ের ছেলেমেয়েরা কারও কথা শুনতে চায় না! তারা যে কারও কথাতেই নেচে ওঠে! আমার মেয়েও তাই করছে! আমি বারণ করলেও ও শুনবে না কি? যদিও আমি বারণ করি না। জানি, করে লাভ নেই”, মৃদু করে এভাবেই ক্ষোভ উগরে দিলেন অমৃতা।
এই বক্তব্যের একটা বিশেষ দিকে চোখ না রাখলেই নয়! সরাসরি সইফ-করিনার নাম না করে তাদের যে কেউ বলে উল্লেখ করলেন অমৃতা! গুরুত্বই দিতে চাইলেন না! মানে, এখনও তিনি মেয়ের বখে যাওয়ার জন্য তাঁদেরই দায়ী করেন!
তা কি মেয়ে ক্রমশ তাঁর কাছ থেকে দূরে চলে যাচ্ছে বলে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে