BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যি! বিগ বস ১০-এর একজন প্রতিযোগী এই জনপ্রিয় তারকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 29, 2016 3:22 pm|    Updated: July 13, 2018 3:53 pm

Here’s Who Might Be In The Bigg Boss 10 House

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুমিয়ের এস পাসরিচা!
নামটা অচেনা ঠেকছে কি?
তা, নামটা শুনে চট করে চিনতে না পারলে দোষের কিছু নেই! ছোটপর্দার এই বিখ্যাত অভিনেতা যতটা না তাঁর নামে পরিচিত, তার চেয়ে অনেক বেশি পরিচিত কারনামার জন্য! মনে করে দেখুন তো পাম্মি আন্টি আর সরলা বহেনজির পরনিন্দা-পরচর্চার কথা! তাহলে নিশ্চয়ই মনে পড়বে!
আসলে, এই পাম্মি আন্টি আর সরলা বহেনজির কিসসা দিয়েই নেট দুনিয়ায় রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন সুমিয়ের! আন্টিজির ছদ্মবেশে টেলিফোনের সেই সংলাপ নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। হাসির ঝড়! তার পরে আর ফিরে তাকাতে হয়নি এই তারকাকে। ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ে। হাতে আসে ‘সসুরাল সিমর কা’-র মতো জনপ্রিয় টিভি ধারাবাহিকে অভিনয়ের কাজও!

biggboss10_web
সেই ধারাবাহিক দিয়েই দর্শকের ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন সুমিয়ের। এবার তাঁর খ্যাতি আরও একটু বাড়তে চলেছিল ‘বিগ বস’-এর হাত ধরে।
জানা গিয়েছে, খুব তাড়াতাড়িই ছোটপর্দায় ফিরছে জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের দশম পর্ব। তার আগে চলছে প্রতিযোগী বাছাইয়ের কাজ। মূলত, পাম্মি-সরলার জনপ্রিয়তার কথা মাথায় রেখেই ‘বিগ বস’ কর্তৃপক্ষ চিঠি পাঠিয়েছেন সুমিয়েরকে। সুমিয়েরও রাজি! বাকিটা এবার দেখা যাক!
সব ঠিক থাকলে পাম্মি আন্টির বেশেই ‘বিগ বস’ হাউজে ধরা দেবেন এই তারকা! মানে, তাঁর হাত ধরে বিতর্ক আর সরসতা মিলিয়ে আরও জমাটি হতে চলেছে ‘বিগ বস সিজন ১০’। তার প্রমাণ মিলবে রিয়েলিটি শো আরম্ভ হলেই!
আপাতত, নিচের এই ভিডিওয় নতুন করে মুখোমুখি হোন পাম্মি আন্টি আর সরলা বহেনজির সেই তুখোড় ফোনালাপের!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement