BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিমি বা রুক্মিনী নয়, দেবের নতুন ছবির নায়িকা এই অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 5, 2018 7:41 pm|    Updated: May 5, 2018 7:41 pm

Hoichoi Unlimited first look reveled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের ফ্যানেদের জন্য সুখবর। শেষ পর্যন্ত মুক্তি পেল ‘হইচই আনলিমিটেড’-এর ফার্স্ট লুক। শনিবার দেব নিজের ফেসবুক পেজে ছবির লুক ও মোশন পোস্টার পোস্ট করেন।

[ কেন শেষ মুহূর্তে জানানো হল, জাতীয় পুরস্কার বিতর্কে মুখ খুললেন রাষ্ট্রপতি ]

দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে তৈরি হয়েছে ‘হইচই আনলিমিটেড’। ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবিটি প্রথম থেকেই খবরে রয়েছে। সৌজন্য, ছবির নায়িকা। প্রথমে শোনা গিয়েছিল ছবিতে নাকি রয়েছেন মিমি চক্রবর্তী। উজবেকিস্তানে তিনি ও দেব নাকি শুটিং সেরে ফেলেছেন। কিন্তু তারপর শোনা যায়, মিমি নন। দেবের বিপরীতে রয়েছেন রুক্মিণীই। শেষে দেখা যায়, সেটিও সত্যি নয়। ট্রফি নিয়ে গিয়েছেন কৌশানি। ছবির পোস্টার রিলিজের পর আর তা নিয়ে কোনও দ্বন্দ্বই নেই।

‘হইচই আনলিমিটেড’-এর গল্প বেশ মজার। ছবিতে রয়েছেন চার নায়ক ও পাঁচ নায়িকা। এক শিল্পপতির ঘরজামাইয়ের ভূমিকায় অভিনয় করছেন দেব। তার স্ত্রীর চরিত্রেই সম্ভবত অভিনয় করেছেন কৌশানি। বাড়িতে পুজোপাঠের চল রয়েছে। আর এটাই একেবারে বরদাস্ত করতে পারে না ঘরজামাই। এ তো গেল একদিকের গল্প। ছবির অন্য এক মোড়ে রয়েছে প্রোমোটার বিজন। এই চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়। তাঁর দুই স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করছেন কনীনিকা ও মানসী সিনহা। ছবির তৃতীয় মাইলস্টোন রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদার। শাশ্বতকে এই চরিত্রে দেখা যাবে। তাঁর জীবনে শনি এক গুন্ডা। এই চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা। ছবির চতুর্থ প্রধান চরিত্র অর্ণ। এই চরিত্রের নাম আজমল খান। সে গ্যারাজ মেকানিক। তাঁর স্ত্রী অভিনেত্রী হতে চায়। এই চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা। মোটকথা প্রত্যেকেই নিজেদের জীবন নিয়ে অবসাদে ভোগে। এমন অবস্থায় তারা উজবেকিস্তানে বেড়াতে যায়। সেখানে তাদের সঙ্গে আলাপ হয় গাইড ললিতার। এই চরিত্রে অভিনয় করছেন পূজা বন্দ্যোপাধ্যায়। ছবিতে টুইস্ট আসে এর পরেই। তার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পর্যন্ত।

[ ফের এক ফ্রেমে সৌমিত্র-সন্ধ্যা, এবার ‘মনোজদের অদ্ভুত বাড়ি’তে শামিল দুই মহারথী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে