BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গী করেই করণের ছবি ‘কলঙ্ক’, ফের একসঙ্গে সঞ্জয়-মাধুরী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 18, 2018 5:45 pm|    Updated: November 19, 2018 1:45 pm

Homage to Sridevi! Sanjay Dutt, Madhuri Dixit to act in Kalank

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের প্রথম সিনেমার শুটিং চলছিল। নিজে করণ জোহরের আগামী প্রজেক্টে কাজ করবেন বলে কথা দিয়েছিলেন। কিন্তু কথা রাখা হল না। আকস্মিক দুর্ঘটনা কেড়ে নিল বলিউডের ‘চাঁদনি’র প্রাণ। সহকর্মীর ফেলে যাওয়া সে কাজের দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। কেবল শ্রীর খাতিরেই অতীতের মনোমালিন্য ভুলে সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করতে সম্মত হয়েছেন। বহু বছর পর একই ছবিতে মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে সই করিয়েছেন প্রযোজক করণ জোহর। খবর আগেই মিলেছিল। এতদিনে ছবির নাম জানা গেল। ২০১৯ সালের এপ্রিল মাসে মুক্তি পাবে করণের ‘কলঙ্ক’। সঞ্জয়-মাধুরী ছাড়াও এ ছবিতে দেখা যাবে করণের দুই ‘স্টুডেন্ট’ বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটকে। রয়েছেন আদিত্য রায়কাপুর ও সোনাক্ষী সিনহাকেও।

 

[দ্বিতীয় বিশ্বযুদ্ধর ভারতীয় বংশোদ্ভুত গুপ্তচরের ভূমিকায় হলিউডে হাতেখড়ি রাধিকার]

মাল্টিস্টারার এই ছবি ১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি করতে চলেছেন করণ। পরিচালনার ভার দিয়েছেন ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মনকে। চলতি বছরের এপ্রিল মাসেই শুটিং শুরু হওয়ার কথা। নিজের এ ছবি নিয়ে কথা বলতে গিয়ে করণ জানান, ‘কলঙ্ক’ তাঁর মনের খুবই কাছের ছবি। এ ছবির পরিকল্পনা প্রায় ১৫ বছর আগে তিনি করেছিলেন। সে সময় তাঁর বাবাও করেছিলেন। বাবা যশ জোহরও ছবির কাহিনি শুনে ভীষণ প্রভাবিত হয়েছিলেন। ছবি কেমনভাবে তৈরি করবেন, তা নিয়ে দু’জনের মধ্যে প্রচুর আলোচনা হতো। ছবির কাজ করতে গিয়ে সে কথাই বারবার মনে পড়ছে।

ছবির সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত না হলেও জাহ্নবী কাপুরের কাছেও ‘কলঙ্ক’ খুবই স্পেশ্যাল। দুবাই থেকে ফিরে করণের এই ছবিতেও কাজ করার কথা ছিল শ্রীদেবীর। কিন্তু আকস্মিক দুর্ঘটনায় সমস্তকিছু শেষ হয়ে যায়। বাথটবের জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। শ্রীর এই শূন্যস্থান করণের ছবিতে পূরণ করেন মাধুরী দীক্ষিত। এর জন্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পরিবারের পক্ষ থেকে মাধুরীকে ধন্যবাদও জানিয়েছেন জাহ্নবী।

[শাপমুক্তির শপথ নিয়ে এবার পাটুলিতেও নচিকেতার চা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে