BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সলমনের ভয়ে ঘুরিয়ে ক্যাটরিনাকে ব্যঙ্গ প্রতীকের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 18, 2016 4:27 pm|    Updated: September 18, 2016 4:27 pm

How Prateik Babbar Reacted To The News Of Katrina Kaif Getting The Smita Patil Award?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে দিন থেকে খবর এসেছে ক্যাটরিনা কাইফ পেতে চলেছেন এ বছরের স্মিতা পাটিল পুরস্কার, সে দিন থেকেই তামাশার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়! সবারই বক্তব্য এক- কী এমন অভিনয়-প্রতিভার নজির গড়েছেন নায়িকা যে তাঁকে দেওয়া হচ্ছে স্মিতা পাটিলের মতো শক্তিশালী অভিনেত্রীর নামাঙ্কিত পুরস্কার! সত্যিই তো, ক্যাটরিনা কাইফ অভিনীত এমন কোনও চরিত্র কি মনে পড়ছে যা তাঁকে অমর করে রাখতে পারে ভারতীয় ছায়াছবির জগতে? হ্যাঁ, বড় জোর আইটেম নম্বরের দুনিয়ায় স্বীকৃতির হকদার হতে পারেন নায়িকা! শীলা বা চিকনি চামেলি যখনই পর্দায় দেখা দিয়েছে, ঝড় উঠেছে পুরুষের বুকে! তবে সেটা ক্যাটরিনার কৃতিত্ব না কোরিওগ্রাফারের, তা নিয়েও বিতর্ক চলতেই পারে!
যাই হোক, সে সব ঠাট্টা-তামাশার পরে অবশেষে মুখ খুলেছেন স্মিতা পাটিলের ছেলে প্রতীক বব্বর! মায়ের স্মৃতিবিজড়িত পুরস্কার ক্যাটরিনার পাওয়া নিয়ে তাঁর মন্তব্যও খুব একটা সোজা পথে হাঁটেনি!
কী এমন বলেছেন প্রতীক?
প্রতীকের বক্তব্য আপাতদৃষ্টিতে ছিমছামই! এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ”নিঃসন্দেহে এটা একটা সুখবর। আমি শুনেছি যে ক্যাটরিনা কাইফ খুবই পরিশ্রমী এক অভিনেতা!”
কিন্তু, নিন্দুকদের বক্তব্য অন্য! তাঁরা বিশেষ করে তাকাতে বলছেন প্রতীকের বক্তব্যের দুটো শব্দর দিকে! একটা ‘শুনেছি’, অন্যটা ‘পরিশ্রমী’! মানে, প্রতীক ঘুরিয়ে ক্যাটরিনার সমালোচনাই করেছেন! ক্যাটরিনার ছবি দেখলে কথাটা বলা যেত না, তাই ‘শুনেছি’ বলা! অন্য দিকে, এই ‘পরিশ্রমী’ শব্দটাও নিন্দুকদের মতে খুবই গোলমেলে! কী এমন পরিশ্রম করেছেন ক্যাটরিনা ছবিতে অভিনয়ের জন্য? সব ছবিতেই তো তিনি সাজানা-গোছানো এক সৌন্দর্যের প্রতিমূর্তি! ফলে, পরিশ্রমের প্রশ্নই ওঠে না! অনেকে আবার আরও এক ধাপ এগিয়ে বলছেন, অভিনয় পারেন না বলেই তো ক্যাটরিনাকে পরিশ্রম করতে হয়! পারলে আর এই প্রসঙ্গ উঠত না!
নিন্দুকরা আরও বলছেন, সরাসরি ক্যাটরিনার নিন্দা প্রতীক করে উঠতে পারেননি সলমন খানের ভয়ে! বলিউডের সবাই জানেন, ক্যাটরিনাকে একটু বিশেষ নজরে দেখেন সলমন খান! তাই ক্যাটরিনার নিন্দা করলে সলমনের কোপে পড়তে হতে পারে বলেই প্রতীকের এই পরোক্ষ ব্যঙ্গ!
আপনার কী মনে হয়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে