BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কাকে সরিয়ে ‘ব়্যাম্বো’ হলেন টাইগার শ্রফ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 19, 2017 7:23 am|    Updated: June 19, 2017 7:23 am

Hrithik dumped, Tiger Shroff to enact 'Rambo' on silverscreen.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের গ্রিক গড তিনি। বি টাউনের মোস্ট হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে তাঁর নাম প্রথম সারিতে। তিনি হৃতিক রোশন। দক্ষ অভিনয়ের পাশাপাশি তাঁর নাচ বলিউডে এনেছে এক নয়া জোয়ার। হৃতিকের নাচের সঙ্গে পাল্লা দিতে বলিউডে এখন একজনই পারেন। কেউ কেউ তাঁকে হৃতিকের উত্তরসুরীও বলে থাকেন। জ্যাকি পুত্র টাইগার শ্রফ। ইতিমধ্যেই তাঁর ডান্সিং স্টাইলের জোড়ে বলিউডে এক বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, ব়্যাম্বোর রিমেকে হৃতিককে সরিয়ে জায়গা করে নিয়েছেন টাইগার শ্রফ।

_cb3baeac-e684-11e5-93d4-5ee5efee2841

[নতুন ভূমিকায় বাইশ গজে শাহরুখ খান]

টাইগারের আগে নাকি এই ছবি করা কথা ছিল হৃতিকের। এমনকি কথাবার্তাও প্রায় সেরে ফেলেছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সব প্ল্যান। আর কোন রিমেকে কাজ করতে চান না হৃতিক। এই পরিচালক অভিনেতা জুটিকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল ‘ব্যাং ব্যাং’ ছবিতে। যেটি ছিল একটি ইংরাজি ছবি ‘নাইট অ্যাণ্ড ডে’-এর রিমেক। এরপর ‘ফাইটার’-এর রিমেক করার পরিকল্পনা ছিল সিদ্ধার্থ ও হৃতিকের। কিন্তু সেই পরিকল্পনাতে জল ঢেলে দেন হৃতিক।

576531-tiger-shroff-sylvester-stallone-rambo

[ফাদার্স ডে-তে কী করলেন সেলেবরা, দেখুন ছবি]

অবশেষে ব়্যাম্বোর চরিত্রের জন্য সিদ্ধার্থ বেছে নেন টাইগার শ্রফকে। তিনি মনে করেন, হৃতিকের জায়গা একজনই নিতে পারেন, তিনি টাইগার। সিলভেস্টার স্ট্যালনের মতো অভিনেতার জায়গায় কে ফিট হতে পারেন তা নিয়ে সংশয় ছিল পরিচালকের মনে। তবে টাইগারের উপর অগাধ আস্থা তাঁর। সম্প্রতি টিম ব়্যাম্বোকে সোশ্যাল সাইটে অভিনন্দন জানান স্ট্যালোন। এখন শুধু অপেক্ষা শুটিং শুরুর। ২০১৮য় শুরু হবে ব়্যাম্বের শুটিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে