BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

হৃতিকের তাড়িয়ে দেওয়া ম্যানেজারকেই কাজে রাখলেন কঙ্গনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 5:39 pm|    Updated: February 16, 2018 5:39 pm

Hrithik had a fallout with his manager. Then Kangana hired her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক এবং কঙ্গনার প্রেমপর্ব ও কলহপর্বের বিষয়ে এখন আর কেউই প্রায় অজ্ঞাত নন। কিন্তু এবার সেই ঘটনায় এল এক নতুন মোড়। কারণ হৃতিক যে ম্যানেজারকে ঠিকমতো কাজ না করার অপরাধে তাড়িয়ে দিলেন, সেই ম্যানেজারকেই আবার নিজের কাজে নিযুক্ত করলেন কঙ্গনা।

প্রথমে হৃতিক-কঙ্গনার মধ্যে চাপা লড়াই চললেও, পরে তা কঙ্গনার সৌজন্যেই সকলের সামনে চলে আসে। এখন আর কারওরই জানতে বাকি নেই, শুরুতে দুজনের মধ্যে একটা প্রেমের সম্পর্ক থাকলেও পরে তা জনসমক্ষে  স্বীকার করতে নারাজ হন হৃতিক। আর সেই জন্যই তাঁদের প্রেমের যাবতীয় তথ্যপ্রমাণ সামনে এনে হৃতিকের বিরূদ্ধে মামলা করেছিলেন কঙ্গনা। বিষয়টি সেখানেই থেমে ছিল না, পরে আবার এই ঘটনার সঙ্গে নাম জড়িয়েছিল কঙ্গনার বোনের। কিন্তু সব সমস্যাই একসময় থিতু হয়ে আসে। আর ঠিক সেইভাবেই এই সমস্যাটাও হারিয়ে গিয়েছিল সময়ের গভীরে। কিন্তু আবার তাঁকে খুঁচিয়ে ঘা করলেন কঙ্গনা। এবার তিনি হৃতিকের তাড়িয়ে দেওয়া ম্যানেজারকে নিযুক্ত করলেন নিজের ম্যানেজার রূপে।

[পদ্মাবত-এই থামতে নারাজ, বনশালির আরও ৩টি ছবিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে!]

এই বিষয়ে হৃতিক জানিয়েছেন, তাঁর ম্যানেজার অঞ্জলি আঠা অনেকদিন ধরেই ঠিক মতো কাজ করছিল না। অনেক টাকার হিসেব, অনেক কাজের তারিখই এই কারণে ঠিকমতো মনে রাখা সম্ভব হচ্ছিল না তাঁর পক্ষে। তাই তিনি বহুদিন নজর রেখে অবশেষে তাড়িয়ে দেওয়ার কঠোর সিদ্ধান্তটি নিয়েছিলেন।

যদিও অঞ্জলি জানিয়েছেন, হৃতিক একদমই ঠিক কথা বলছেন না। তিনি সব কাজ ঠিকঠাক মতো করার পরেও হৃতিক নাকি তাঁকে অন্যায় ভাবে তাড়িয়ে দিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, ‘আমি কঙ্গনা ম্যাডামের কাছে আমাকে বিশ্বাস করার জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ। ভালভাবে কাজ করে আমি প্রমাণ করে দেব যে আমি কোনওদিন কাজে ফাঁকি দিইনি।’

বর্তমানে কঙ্গনা ‘মনিকর্ণিকা’-র শুটিংয়ে ব্যস্ত থাকায় তাঁকে এই বিষয়ে কোনওরকম মন্তব্য করতে শোনা যায়নি। তবে আশা করা যায়, হাতের কাজ শেষ করেই খুব তাড়াতাড়ি এই বিষয়টি নিয়ে তিনিও মুখ খুলবেন সকলের সামনে।

[‘প্যাডম্যান’-এর পর এবার ‘আইয়ারি’ নিষিদ্ধ হল পাকিস্তানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে