BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জুড়ছে দাম্পত্য, ফের একসঙ্গে সুজান-হৃতিক!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 20, 2016 3:11 pm|    Updated: May 20, 2016 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও সম্পর্কই ফুরায় না!
ঠিক সেই কথাটাই প্রমাণ করলেন সুজান খান এবং হৃতিক রোশন। কানাঘুষোয় খবর, আবার একসঙ্গে দাম্পত্যের সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন তাঁরা।
আসলে, সদ্য একটি পার্টিতে একসঙ্গে দেখা গেল সুজান এবং হৃতিককে। প্রায় বছর দু’য়েক হল তাঁরা আলাদা হয়ে গিয়েছেন, কিন্তু কখনই একসঙ্গে দু’জনে কোথাও দেখা করেননি। অন্তত, সবার সামনে তো নয়ই! এবারই দেখা গেল ব্যতিক্রম। সমাজসেবী অনু দিওয়ানের পার্টিতে একসঙ্গে এলেন তাঁরা।
শুধু একসঙ্গে আসাই নয়। সেই পার্টিতে সারাক্ষণ একসঙ্গই ছিলেন সুজান এবং হৃতিক। সুজানের সঙ্গে ছিলেন তাঁর তুতো ভাই ফারদিন খান। তবে, তিনজনে মিলে সময় কাটাচ্ছেন, এমনটা কিন্তু চোখে পড়ল না। বরং, ফারদিন বেশ কোণঠাসা হয়েই ছিলেন। অন্য দিকে, আবার প্রাণ ফিরে পাচ্ছিল সুজান আর হৃতিকের হারিয়ে যাওয়া মুহূর্তরা।
অবশ্য, বেশ কিছু দিন আগেই ভার্চুয়ালি হলেও হৃতিকের পাশে এসে দাঁড়িয়েছিলেন সুজান। কঙ্গনা এবং হৃতিকের একটা ছবি ছড়িয়ে পড়েছিল ইন্টারনেটে। সেখানে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছিল তাঁদের। ছবিটা নিয়ে যখন চূড়ান্ত হইচই চলছে, তখনই সব গুজব ভেঙে দেন সুজান। জানান, ওই ছবিটা আদতে তাঁর আর হৃতিকের। ওটায় মর্ফ করে কঙ্গনার মুখ বসিয়ে দেওয়া হয়েছে।
সেই কি ফিরে আসার শুরু?
সেই প্রশ্নে আপাতত কাজ কী! সম্পর্কটা জুড়ছে, এটাই তো আনন্দের!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement