১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার অঙ্কের শিক্ষক হৃতিক, প্রকাশ্যে ‘সুপার ৩০’ ছবির প্রথম ঝলক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 6, 2018 5:51 pm|    Updated: February 6, 2018 5:51 pm

Hrithik Roshan looks stunning  in Super 30 first look

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারহিরো হয়ে উড়ে গিয়েছেন আকাশে। ‘কাবিল’ হয়ে শত্রুদের একের পর এক নিকেশ করেছেন। যখনই বড় পর্দায় এসেছেন, নিজেকে ভেঙেচুরে চরিত্র হিসেবে তুলে ধরার চেষ্টা করেছেন হৃতিক রোশন। বলিউডের গ্রিক গডের সম্মান দেওয়া হয় তাঁকে। তবে সুপুরুষ চেহারা ছাপিয়ে অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার চেষ্টা করেছেন সবসময়। এবারও তাই করতে চলেছেন। তবে এবার আর কাল্পনিক সুপারহিরো নয়, বাস্তবের নায়ককে পর্দায় তুলে ধরতে চলেছেন নায়ক। ‘সুপার ৩০’-র অঙ্কের শিক্ষক আনন্দ কুমারের চরিত্রে দেখা যাবে তাঁকে। খবর আগেই ছিল। এতদিনে প্রকাশ্যে এল আনন্দ অর্থাৎ হৃতিকের প্রথম ঝলক।

 

[‘গোল্ড’-এর তাগিদে এবার হকি পাগল বাঙালি হয়ে হাজির অক্ষয়]

২০০২ সালে ‘সুপার ৩০’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটি-র মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা। প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার ৩০’-র যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন।

সাধারণ মানুষের এই অসাধারণ কাহিনি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিকাশ বহেল। ছবির চিত্রনাট্যও তিনিই লিখেছিলেন। এই বিকাশই কঙ্গনা রানাউতকে বলিউডে ক্যুইনের তকমা এনে দিয়েছিলেন। যে ক্যুইনের সঙ্গে হৃতিকের সম্পর্ক মোটেও সুবিধের নয়। একদিকে কঙ্গনা দাবি করেন, হৃতিক তাঁর প্রাক্তন প্রেমিক ছিলেন। আর তাঁকে প্রতারণা করেছেন। অন্যদিকে হৃতিক দাবি করেন সহকর্মী ছাড়া কঙ্গনার সঙ্গে আর কোনও সম্পর্ক ছিল না তাঁর। বিষয়টি এখনও বেশ তিক্ত। তাতে অবশ্য পরিচালকের কোনও অসুবিধা হওয়ার কথা নয়। হৃতিক বেশ প্রফেশনাল। আর বেনারসে ভালভাবেই শুট চলছে ছবির। শোনা গিয়েছে, ছবিতে হৃতিকের বিপরীতে দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফকে।

[খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে