১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কাবিল’-এর রিমেক হবে হলিউডে, মুখ্য চরিত্রে কে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2017 3:12 pm|    Updated: July 18, 2017 3:24 pm

Hrithik Roshan’s Kaabil to be remade in Hollywood!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিমেকের দৌড়ে বলিউড অনেকটাই এগিয়ে। আর এক্ষেত্রে দক্ষিণি সিনেমার পাশাপাশি বি-টাউনের পছন্দের অন্যতম উৎস হলিউড। ছবির কাহিনি হোক বা পোস্টার, কিংবা হোক গান- হলিউডের উপর মায়ানগরীর নির্ভরশীলতা হামেশা লক্ষ্য করা যায়। কিন্তু এবার স্রোতের বিপরীতে হাঁটার সময় এসে গিয়েছে। আর এই উলটপূরাণের শুরুটা হল ‘কাবিল’ হৃতিক রোশনের হাত ধরেই।

[কেন ফিরিয়েছিলেন বলিউডের অফার, এতদিনে ফাঁস করলেন ভাগ্যশ্রী]

এবার হলিউড করতে চলেছে বলিউড সিনেমার রিমেক। ভারতীয় সিনেমা থেকে গল্প ধার নেবে বিদেশ। আর এর সূত্রপাত হতে চলেছে হৃতিকের ‘কাবিল’ সিনেমার হাত ধরে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্বয়ং ছবির পরিচালক সঞ্জয় গুপ্তা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ফক্স স্টার স্টুডিও আগ্রহ প্রকাশ করেছে ‘কাবিল’-এর হলিউড ভার্সান তৈরি করার জন্য। এর জন্য নাকি ফক্স ইন্টারন্যাশনাল প্রডাকশনের সভাপতি টমাস জেগুস নিজে ফোন করেছিলেন হৃতিককে। দু’জনের মধ্যে নাকি প্রাথমিক কথাবার্তাও হয়েছে। শোনা যাচ্ছে, হৃতিকই নাকি হলিউড ছবির নায়ক হতে চলেছেন। আর যদি তা হয় তাহলে তা জুনিয়র রোশনের কাছে নিশ্চিতভাবেই একটা বড় ব্রেক হতে চলেছে।

[মালদ্বীপের সৈকতে কীভাবে জন্মদিন উপভোগ করলেন প্রিয়াঙ্কা চোপড়া?]

ছবির প্রযোজক রাকেশ রোশনের মতে, ‘কাবিল’-এর কাহিনি যথেষ্ট উন্নত। ছবি স্মার্টলি তৈরিও করা হয়েছে। এমন ছবি আন্তর্জাতিক স্তরে তৈরি করাই যেতে পারে। চ্যালেঞ্জ নিয়েই শাহরুখ খানের ‘রইস’-এর সঙ্গে বক্স অফিসের লড়াইয়ে নেমেছিল হৃতিকের ‘কাবিল’। ব্যবসার নিরিখে শাহরুখের ছবি এগিয়ে থাকলেও ‘কাবিল’ পেয়েছে সমালোচকদের প্রশংসা। সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে ছবির আয়ও। সেই সাফল্যে অবশ্যই নয়া মাত্রা যোগ করল এই আন্তর্জাতিক স্বীকৃতি।

[ট্রেলারেই চমকে দিলেন ‘হাসিনা’ শ্রদ্ধা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে