BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দাম্পত্য কলহের জের, পাক অভিনেত্রী রেশমাকে গুলি করে খুন স্বামীর

Published by: Bishakha Pal |    Posted: August 9, 2018 1:16 pm|    Updated: August 9, 2018 1:16 pm

Husband kills Pak Actress Reshma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনে এল মহিলাদের উপর নির্যাতনের আরও একটি উদাহরণ। নির্যাতন যে শুধুমাত্র মধ্যবিত্ত বা নিম্নবিত্ত পরিবারের মধ্যে নেই, তা যে সেলেব্রিটিদেরও ছুঁয়েছে, তার একটি জলজ্যান্ত প্রমাণ অভিনেত্রী রেশমার মৃত্যু।

পাকিস্তানের অভিনেত্রী রেশমা। সম্প্রতি খুন হয়েছেন তিনি। অভিনেত্রীকে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে তাঁরই স্বামীর বিরুদ্ধে। পাকিস্তানের নওশের কালান এলাকায় ঘটনাটি ঘটে। পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে প্রকাশ, অভিযুক্তের চতুর্থ পক্ষের স্ত্রী ছিলেন রেশমা। স্বামীর সঙ্গে তাঁর বিশেষ সদ্ভাব ছিল না। তাই হাকমিবাদ এলাকায় নিজের ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি।

পুল সাইডে বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন করিশমা ]

পুলিশ সূত্রে অনুমান, ঘটনার দিন স্ত্রীর বাড়িতে আচমকাই ঢুকে পড়েন স্বামী। কোনওদিকে না তাকিয়ে অভিনেত্রী স্ত্রীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গলি চালাতে শুরু করে সে। সেই গুলিতে রেশমার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ। ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় রেশমার স্বামী। এখনও তার কোনও খোঁজ পাওয়া যায়নি। ঘটনায় পুলিশ একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করা হয়েছে। রেশমার স্বামীর তল্লাশি চলছে বলেও পুলিশ সূত্রে খবর।

অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও নামডাক ছিল রেশমার। বিখ্যাত ‘পাস্তো’ গানটি তাঁরই। এছাড়া পাকিস্তানি ড্রামা ‘জোবাল গোলুনা’-তেও তিনি অভিনয় করেন।  

‘ভূমিকন্যা’-র শুটিং করতে গিয়ে আহত সোহিনী ]

পাকিস্তানে এই বছর এমন ঘটনা এই নিয়ে ১৫ বার ঘটল। এর আগে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া এলাকায় একটি মহিলা শিল্পীকে খুনের ঘটনা ঘটেছিল। এছাড়া সেদেশের মঞ্চ অভিনেত্রী সানবুলকেও গুলি খেয়ে মরতে হয়েছিল। ৩ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটে। তখন অভিযোগ উঠেছিল, অভিযুক্ত পার্টিতে বারবার তাকে সঙ্গ দেওয়ার জন্য জোর করছিল সানবুলকে। কিন্তু তিনি রাজি হননি। ফলে সোজা গুলি করে খুন করে দেওয়া হয় অভিনেত্রীকে।  

প্রকাশ্য দিবালোকে বাঙালি অভিনেত্রীকে হেনস্তা, সাহায্য করল না প্রত্যক্ষদর্শীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে