BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহিলাকে অশালীন মন্তব্য করা নিয়ে কী সাফাই ঋষি কাপুরের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 21, 2017 11:16 am|    Updated: September 21, 2017 11:16 am

I am no saint, says Rishi Kapoor over abusive tweet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারে এখন বিতর্কের অন্য নাম ঋষি কাপুর। সাম্প্রতিককালে তাঁর বেশ কয়েকটি বক্তব্যের জেরে সমালোচনার মুখে পড়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। কখনও পরিবারতন্ত্র কখনও বা মহিলা ফলোয়ারকে অশালীন মন্তব্য, বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়ে না, নাকি তিনি বিতর্কের পিছু ছাড়েন না তা বোঝা দায়। ফের একবার পরিবারতন্ত্র নিয়ে টুইট বিতর্কে জড়িয়েছেন ঋষি। আর এক মহিলাকে অশালীন মন্তব্যের পর এবার অভিনেতার সাফাই, তিনি তো আর সাধু-সন্ত নন।

 

 

 

[রাজকীয় মেজাজে ফার্স্ট লুকেই নজর কাড়লেন ‘পদ্মাবতী’ দীপিকা]

ঘটনার সূত্রপাত হয় রাহুল গান্ধীর এক মন্তব্যের জেরে। কিছুদিন আগে পরিবারতন্ত্রের কথা বলতে গিয়ে মুকেশ আম্বানী, অভিষেক বচ্চনের তুলনা টেনে আনেন রাহুল। এতেই বেজায় চটেন ঋষি। রাহুলের নাম উল্লেখ করে তিনি লেখেন, কাপুর পরিবারের চার প্রজন্ম দর্শকের ভালবাসার নিরিখেই সাফল্য পেয়েছে। কেবলমাত্র পরিবারতন্ত্রের জন্য নয়। এরপরই শিবানী ছন্নান নামে এক মহিলা ঋষি কাপুর, নীতু সিং ও রণবীর কাপুরের ‘বেশরম’ ছবির স্টিল ব্যবহার করে ঋষিকে ব্যঙ্গ করে একটি টুইট করেন। যার জবাব দিতে গিয়েই মহিলাকে অশালীন মন্তব্য করে বসেন ঋষি। সে মন্তব্যের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ওই মহিলা। এরপরই তাঁকে রীতিমতো তুলোধোনা করে নেটদুনিয়ার বাসিন্দারা।

 

[বোনের জীবন নিয়ে ছবি তৈরিতে টাকা ঢেলেছে খোদ দাউদ!]

এবার সেই প্রসঙ্গেই ফের মুখ খুললেন এই বর্ষীয়ান অভিনেতা। একটি রঙচঙে পোশাক পরা মডেলের সঙ্গে তিনি একটি ঝাড়ুর ছবি পোস্ট করে লেখেন, ‘আমি কোনও সাধু নই। যে যেরকম তাঁর সঙ্গে তাঁর ভাষাতেই কথা বলবো।’ ঋষির এই টুইটেই ফের সমালোচনার ঝড় উঠেছে। বোঝাই যাচ্ছে অশালীন মন্তব্যের জন্য তিনি দুঃখিত তো একটুও নন, উপরন্তু তিনি তাঁর বক্তব্যে অটল।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে