BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্লাস্টিক ব্যানের মধ্যে কন্ডোম পড়ছে?’, সোশাল সাইটে দুষ্টুমি পুনমের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 26, 2018 12:40 pm|    Updated: June 26, 2018 12:40 pm

If condoms are included in banned items, asks Poonam

সংবাদ প্রতিদিন ডিজিটল ডেস্ক: লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা ভালই জানেন পুনম পান্ডে। বরবারই খবরে উঠে আসার জন্য তিনি কিছু না কিছু কাজ করে এসেছেন। কখনও নগ্ন হয়েছেন, কখনও আবার বিতর্কিত মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় সাহসিকতার জন্য যদি কোনও পুরস্কারের প্রচলন হয়, তবে তার অন্যতম যোগ্য দাবিদার হবেন পুনম পান্ডে। এক কথায় সবাই একথা স্বীকার করবে। কোনও পার্বণ হোক বা কাউকে শুভেচ্ছা জানানো। পুনম সবসময়ই তৈরি। তাঁর শুধু একটা ইস্যু চাই। এবার তাঁর ইস্যু প্লাস্টিক ব্যান।

ভিড়ের হাত থেকে নায়কের মতো জাহ্নবীকে বাঁচালেন ইশান ]

সম্প্রতি মহারাষ্ট্রে প্লাস্টিকের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। শনিবার থেকে প্লাস্টিকের যাবতীয় জিনিস ও থার্মোকল নিষিদ্ধ করে মহারাষ্ট্র সরকার। এবার থেকে যদি কেউ এই জিনিসগুলো ব্যবহার করে তবে তাদের ৫ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত জরিমানা দিতে হবে। একাধিকবার একই কারণে ধরা পড়লে তিন মাস পর্যন্ত জেলের সাজাও হতে পারে বলেও জানানো হয়।

কেমন করে মহিলাদের প্রেমের ফাঁদে ফেলতেন সঞ্জু, ফাঁস করলেন পরিচালক ]

প্লাস্টিক নিয়ে এমন কড়াকড়ি চলছে। আর পুনম চুপ করে বসে থাকবেন, তাও কি হয়? অতএব নিজের মতামত সোশাল সাইটে জানিয়ে ফেলেছেন পুনম পান্ডে। অবশ্যই তাঁর নিজস্ব কায়দায়। টুইটারে তিনি পোস্ট করেছেন, প্লাস্টিক না হয় বন্ধ হল। তাহলে কি কন্ডোমও বন্ধ? নিষেধাজ্ঞা যেসব জিনিসের উপর আরোপ হয়েছে, তার মধ্যে কি কন্ডোমও রয়েছে?

তবে এটাই প্রথম নয়। এর আগেও তিনি খবরে আসার জন্য কিছু না কিছু ঘটিয়েই গিয়েছে। এই তো এমাসের গোড়ার দিকের কথা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন পুনম। ভিডিওটির শুরুতে সাদা-কালো বিকিনিতে দেখা গিয়েছিল তাঁকে। ভিডিওয় দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে যান তাঁরা। যদিও পুনমের মতে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শো-টি দেখা যাবে পুনম পাণ্ডে অ্যাপে। বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই আসছে এই শো।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে