BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউডে আবার বিয়ের ফুল ফুটল! বিয়েটা কি সেরেই ফেললেন এই নায়িকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 25, 2017 3:02 pm|    Updated: December 25, 2017 3:02 pm

Ileana D'Cruz Married To Andrew Kneebone!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট-অনুষ্কার বিয়ের রেশ এখনও কাটেনি। এখনও মুম্বইয়ে একপ্রস্থ রিসেপশন বাকি। সেখানে তারকা সমাহার তো লেগেই আছে। এরই মধ্যে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন। শোনা যাচ্ছে আরও এক বলিউড বিউটি নাকি চুপিসারে বিয়েটা সেরে নিয়েছেন। বিয়ের ফুল আরও একটি ফুটেছে বি-টাউনে। সূত্রের খবর মানলে প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে গাঁটছড়া নাকি বেঁধেই ফেলেছেন ইলিয়ানা ডি’ক্রুজ

[বরেলি বিশ্ববিদ্যালয়ের সাম্মানিক ডক্টরেট উপাধি নেওয়া হল না প্রিয়াঙ্কার]

দক্ষিণ ভারত থেকে শুরুটা করেছিলেন। কিন্তু বলিউডে নিজের কদর এখন বেশ ভালই বাড়িয়েছেন ইলিয়ানা। ‘রুস্তম’ থেকে ‘বাদশাহো’- ২০১৭ সালটা ভালই গিয়েছে অভিনেত্রীর। আবার অজয় দেবগণের সঙ্গে জুটি বেঁধেছেন। চলছে ‘রেড’ ছবির শুটিং। এরই মাঝে সময় বের করে অ্যান্ড্রিউ ও তাঁর পরিবারের সঙ্গে বড়দিন পালন করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সে ছবি। আর জল্পনা বাড়িয়েছে ছবির ক্যাপশনই। যাতে ইলিয়ানা লিখেছেন, বছরের সেরা সময়টা তিনি অ্যান্ড্রিউ ও পরিবারের সঙ্গে উপভোগ করতে পেরে কতটা খুশি। ফটো ক্রেডিট দিয়েছেন ‘হাবি’ অ্যান্ড্রিউকে।

[বড়দিনে হট কেক পুনমের ‘ইরোটিক ক্রিসমাস’, দেখুন ভিডিও]

ক্যাপশনের এই একটি শব্দ নিয়েই সন্দেহ দানা বেঁধেছে। ‘হাবি’ শব্দটি বেশিরভাগ ক্ষেত্রে স্বামীর জন্য ব্যবহার করা হয়। তাহলে কি নায়িকা চুপিসাড়ে বিয়েটা সেরেই ফেলেছেন ফটোগ্রাফার প্রেমিকের সঙ্গে? উঠছে প্রশ্ন। তবে অনেকে আবার বলছেন, হাবি ভালবেসে প্রেমিকের বিশেষণ হিসেবেও ব্যবহার করা যায়। এক্ষেত্রে তেমনটাও ঘটতে পারে।

Ileana-DCruz-2-1024x832

[রুক্মিণীকে পাশে নিয়েই জন্মদিনের সেলিব্রেশনে দেব, দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে