BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘খালিস্তানি জঙ্গিদের মশার মতো মেরেছিলেন’, ইনস্টাগ্রামে ইন্দিরাকে নিয়ে মন্তব্য কঙ্গনার

Published by: Kishore Ghosh |    Posted: November 20, 2021 9:00 pm|    Updated: November 20, 2021 9:17 pm

Indira Gandhi crushed Khalistanis like mosquitoes says Kangana Ranaut | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরে থাকেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এবার প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধিকে (Indira Gandhi) নিয়ে নিজের মতামত দিলেন কন্ট্রোভার্সি কুইন। বললেন, নিজের জীবনের বিনিময়ে খালিস্তানিদের বিরুদ্ধে চরম সিদ্ধান্ত নিয়েছিলেন ইন্দিরা গান্ধী।

বিজেপি সমর্থক হিসেবে পরিচিত কঙ্গনা সাম্প্রতিককালে গান্ধীজিকে (Mahatma Gandhi) নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। বলি অভিনেত্রী দাবি করেন, ভারত প্রকৃত স্বাধীনতা পেয়েছিল ২০১৪ সালে, যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ক্ষমতায় এসেছিলেন। ১৯৪৭ সালে দেশ স্বাধীনতা পায়নি। ওটা ছিল ভিক্ষা। অভিনেত্রীর এমন মন্তব্যের পর তাঁর পদ্ম পুরস্কার কেড়ে নেওয়ার দাবি ওঠে বিভিন্ন মহলে। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কৃষি আইন (Farm Law) প্রত্যাহার করার পরেও বিতর্কিত মন্তব্যের ধারাবাহিকতা অব্যাহত রাখেন কঙ্গনা। ইনস্টাগ্রামে লেখেন, ”দুঃখজনক, লজ্জাজনক ও সম্পূর্ণ অন্যায়। সংসদে নির্বাচিত সরকারের পরিবর্তে যদি রাস্তায় বসে থাকা লোকেরাই আইন বানাতে শুরু করে, তাহলে মানতেই হবে এটা একটা জেহাদি দেশ।”

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা]

গেরুয়া শিবিরের সমর্থক এই কঙ্গনা রানাওয়াতই শনিবার সোশ্যাল মিডিয়ায় ইন্দিরা গান্ধী হয়ে ব্যাটন ধরলেন। তাঁর মতে যদিও ইন্দিরার কারণে দেশকে অনেক সহ্য করতে হয়েছে, তবুও তিনি খালিস্তানিদের মশার মতো মেরেছিলেন।

ইন্দিরাকে নিয়ে বললেও ইনস্টাগ্রামে ইন্দিরা নামটি কিন্তু তোলেননি কঙ্গনা। বলেন, “তিনি খালিস্তানি বিচ্ছিন্নতাবাদীদের গুড়িয়ে দিয়েছিলেন।” কঙ্গনা লেখেন, “খালিস্তানি জঙ্গিরা আজ ফের মাথা তুলতে শুরু করেছে। কিন্তু একজন মহিলাকে ভুলে গেলে চলবে না। তিনি একমাত্র মহিলা প্রধানমন্ত্রী… জিস নে ইনকো আপনি জুতি কে নিচে কুচল দিয়া থা। তার জন্য এই দেশকে কতখানি অস্বস্তিতে পড়তে হয়েছে, সেটা বড় কথা না, কিন্তু নিজের জীবনের বিনিময়ে ওদের মশার মতো মেরেছিলেন।” কঙ্গনা আরও লেখেন, “এক যুগ পরেও তাঁর নামে কাঁপে ওঁরা (খালিস্তানি জঙ্গিরা)… সেই ভয় কাটাতে ওঁদের একজন গুরুর প্রয়োজন।”

[আরও পড়ুন: অভিনয়ই একমাত্র প্রাপ্তি, তবুও মন কাড়তে পারল না ‘একান্নবর্তী’]

এই ফাঁকে নিজের আগামী ছবির প্রচারও সেরে নেন অভিনেত্রী। উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াতের আগামী ছবির নাম ‘এমারজেন্সি’। এই ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। কঙ্গনা বলেন, “খালিস্তানি আন্দোলনের সময় নিজের সক্ষমতার শীর্ষে পৌঁছেছিলেন ইন্দিরা গান্ধি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে