BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইন্দ্রাণীর ‘গানের গুঁতোয়’ কুপোকাত নেটিজেনরা, সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়

Published by: Bishakha Pal |    Posted: March 7, 2019 5:06 pm|    Updated: March 7, 2019 5:07 pm

Indrani Halder trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিতিপ্রিয়ার ‘কলঙ্কিনী রাধা’-র কথা মনে আছে? পানিহাটিতে সাংস্কৃতিক মঞ্চে এই গানটি গান গেয়ে বিস্তর ট্রোলড হয়েছিলেন পর্দার রানি রাসমণি। সেই স্মৃতি ফিরে এল আবার। তবে এবার মধ্যমণি দিতিপ্রিয়া নন, ইন্দাণী হালদার।

ফেসবুকে সম্প্রতি প্রকাশ পেয়েছে অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের একটি ভিডিও। কোনও একটি অনুষ্ঠানের মঞ্চে ভিডিওটি তোলা হয়েছে। হয়তো তাঁকে কোনও মঞ্চে পারফর্ম করতে অনুরোধ করেছিল অনুরাগীরা। সেই অনুরোধ রাখতেই হয়তো অভিনেত্রী গান গেয়েছিলেন। প্রিয় অভিনেত্রী স্টেজে লাইভ গান গাইছেন, আর অনুরাগীরা তা ক্যামেরাবন্দি করবেন না, তাও কি হয়? অতএব, তোলা হয়েছিল ভিডিও। সেই ভিডিও ছড়িয়ে পড়ে ওয়েবদুনিয়ায়। আর তাতেই যত বিপত্তির উৎপত্তি।

পরের বছর ইদে মুক্তি পাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’, রাগ করেছেন সলমন? ]

অভিনেত্রীর গান গাওয়ার সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রবি ঠাকুরের ‘বড় আশা করে’ গানটি গেয়েছিলেন তিনি। নেটিজেনদের বক্তব্য, শুরু থেকেই সুর, তাল, লয়ের কোনও ঠিক-ঠিকানা ছিল না অভিনেত্রীর গানে। আর তারপর যা শুরু হল, তা নেটিজেনদের কথা একেবারে “গানের গুষ্ঠির ষষ্ঠীপুজো”। তাদের অভিযোগ, ‘বড় আশা করে’-র মতো একটি  পর্যায়ের রবীন্দ্রসংগীতকে হাস্যস্পদ করে ছাড়লেন ইন্দ্রাণী। তাঁর ‘গানের গুঁতোয়’ গানের প্রাণ বা আবেগ তো স্টেজ ছেড়ে পালালোই, উলটে স্টেজে ইন্দ্রাণীর রবীন্দ্র সংগীতের আধুনিকীকরণের ঠেলায় গোটা ভিডিওটাও দেখার জো রইল না। ফলে একপ্রকার বিরক্ত হয়েই একের পর এক সমালোচনামূলক কমেন্ট পড়তে থাকে ভিডিওয়।

এর আগে ‘কলঙ্কিনী রাধা’ গেয়ে ট্রোলড হয়েছিলেন রানি রাসমণিখ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। নেটিজেনরা তখন তাঁকে ‘বেসুরো কন্ঠী’ বলতেও রেয়াত করেননি৷ তাঁর গান শুনে নেটিজেনদের অনেকেই তাঁর সংলাপ নকল কর বলছিলেন ‘রক্কে করো রগুবীর’৷

নেপোটিজম ইস্যুতে মুখ খুললেন আলিয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে