BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিগ বি’র সঙ্গে দেখা না পেয়ে জলসায় বিক্ষোভ কলাকুশলীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 28, 2017 3:10 pm|    Updated: January 11, 2021 5:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড় তাঁর বাড়ির সামনে লেগেই থাকে। বিশেষ করে ছুটির দিনগুলিতে। শাহেনশাকে কেবল একবার চোখের দেখা দেখার জন্য অনুরাগীরা হাপিত্যেশ করে দাঁড়িয়ে থাকেন। তিনিও নিয়ম করে দেখা দেন। কিন্তু এই রবিবার তারকার দেখা পেলেন না  ইন্ডাস্ট্রির কলাকুশলীরা। তাই তারকার বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ(FWICE)-এর সমর্থকরা।

[ঘুমে কাদা কপিল! শো থেকে ফিরে গেলেন ক্ষুব্ধ অজয় দেবগণ]

২২টি ভিন্ন ভিন্ন সিনেকর্মীদের সম্মিলিত সংগঠন FWICE। যাঁদের দাবি, ইন্ডাস্ট্রির সমস্ত স্তরের কলাকুশলীদের আট ঘণ্টা কাজের সময়সীমা বেঁধে দিতে হবে। বাড়াতে হবে পারিশ্রমিক। প্রত্যেক কর্মীর জন্য বীমার বন্দোবস্ত করতে হবে। ১৫ আগস্ট থেকেই এই দাবিতে বিক্ষোভে শামিল সংগঠনের সদস্যরা। এর জন্য ব্যাহত হচ্ছে শুটিংয়ের কাজও। কিন্তু বিগ বি নিজের ‘কওন বনেগা ক্রোড়পতি’র শুট চালিয়ে গিয়েছেন। সেই কারণেই সিনিয়র শিল্পীকে একটি স্মারকলিপি জমা দিতে এসেছিলেন FWICE-র সদস্যরা। এরই সঙ্গে ছিল একটি অনুরোধ। অমিতাভও যেন তাঁদের সমর্থন দেন। তাঁদের আরজি প্রযোজক ও চলচ্চিত্র নির্মাতাদের কাছে পৌঁছে দেন। এই জন্যই রবিবার জলসার সামনে ভিড় জমিয়েছিলেন বলিউডের কলাকুশলীরা।

[জানেন, শুটিং করতে গিয়ে কেন পাটিয়ালায় বিপাকে পড়লেন আলিয়া?]

কিন্তু জলসায় ঢুকতেই পারেননি কেউ। কারণ আগে থেকে খবর পেয়ে গোটা জলসাকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলেছিল মুম্বই পুলিশ। তাই বচ্চন হাউসে ঢুকতেই পারেননি সমর্থকরা। শাহেনশার দেখা না পেয়ে বিক্ষোভ জুড়ে দেন FWICE-র সদস্যরা। অনেকে পাঁচিল টপকে ঢোকার চেষ্টা করেন। কিন্তু কোনও চেষ্টাই সফল হয়নি। বিগ বি-র দেখা পাননি সংগঠনের নেতা-কর্মীরা। অগত্যা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে স্মারকলিপি।

[‘নামী অভিনেতাদের ফেয়ারনেস ক্রিমের প্রচার করা উচিত নয়’]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement