BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার কঙ্গনা ‘হিরো’, ইরফান ‘হিরোইন’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 16, 2016 2:58 pm|    Updated: May 16, 2016 2:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুটা করেছিলেন কঙ্গনা রানাউত! তবে, কফিনে শেষ পেরেকটা কিন্তু ঠুকলেন ইরফান খান।
ব্যাপারটা কী?
পরিচালক সাই কবীর হাত দিয়েছেন তাঁর নয়া ছবির কাজে। ‘কিসমত কানেকশন’, ‘রিভলবার রানি’-র মতো ছবি বানিয়ে নাম কিনেছেন যিনি, সেই সাই কবীর। নতুন এই ছবির তিনি নাম রেখেছেন ‘ডিভাইন লাভার্স’। মধ্যবিত্ত দুই প্রেমিক, প্রেমিকার গল্প বলবে এই ছবি। সেই ছবির জন্য কবীর চেয়েছিলেন কঙ্গনা রানাউত আর ইরফান খানকে। তাই প্রথমেই তিনি চিত্রনাট্য নিয়ে গেলেন তাঁর প্রিয় নায়িকার কাছে।
এবং, তখনই দেখা দিল সমস্যা। প্রথমে ডেট নিয়ে বিস্তর তা-না-না-না করলেন কঙ্গনা। পরে, ঝেড়ে কাশলেন। বললেন, এমন ছবিতে তিনি অভিনয় করবেন না যার চিত্রনাট্য হিরোকে প্রাধান্য দেয়।
যথা সময়ে সেই কথা ঠিক পৌঁছল ইরফানের কানে। তিনি তখন রয়েছেন তাঁর নতুন ছবি ‘মাদারি’-র প্রচার-বৈঠকে। সাংবাদিকদের উদ্দেশ্য ছিল সোজাসাপটা- কথাটা তুলে ইরফানের মুখ দিয়ে কঙ্গনাকে নিয়ে নেতিবাচক কিছু একটা বলিয়ে নেওয়া!
ইরফান কিন্তু সেই ফাঁদে পা দিলেন না! বরং, দেখা গেল, খুব সহজ ভাবেই তিনি নিয়েছেন কঙ্গনার বক্তব্যকে। তাঁর মন্তব্যে ধরা পড়ল সেটাই!
কঙ্গনার উদ্দেশে কী বললেন ইরফান?
”কঙ্গনা অনেকটা উঁচু জায়গায় পৌঁছে গিয়েছে। এখন একমাত্র তখনই ওর সঙ্গে কাজ করতে পারব যদি আমি হিরোইন হতে রাজি থাকি! তা, আমার কিন্তু অসুবিধে নেই। এমন চিত্রনাট্য যদি কেউ নিয়ে আসেন, যেখানে কঙ্গনা হিরো আর আমি হিরোইন, সানন্দে কাজ করব”, ইরফান উবাচ!
পরিচালক-প্রযোজকরা শুনছেন কি?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement