BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষমেশ আলি ফজলের প্রেমেই পড়লেন রিচা চাড্ডা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 5, 2017 12:57 pm|    Updated: September 5, 2017 12:57 pm

Is Ali Fazal dating with Richa Chadda?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে বেশ কয়েকটা প্রেমের কাহিনি। তার মধ্যে অন্যতম চর্চিত গসিপ রিচা চাড্ডা ও আলি ফজলের সম্পর্ক। টিনসেল টাউনের অন্দরে প্রায়দিনই তাঁদের ঘিরে শোনা যায় কানাঘুষো। কারণ বিগত এক বছর ধরে সর্বত্র একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। এখনও পর্যন্ত সম্পর্কের কথা স্বীকার না করলেও শোনা যাচ্ছে আলিকেই ডেট করছেন রিচা।

[শাহরুখের পর এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা]

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি ও রিচাকে। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের থেকে জানা যাচ্ছে, শুধুমাত্র বন্ধুত্বে আটকে নেই তাঁদের সম্পর্ক। বছরখানেক আগেই সেই বন্ধুতা রূপান্তরিত হয়েছে প্রেমে। রিচার পছন্দ অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও একই।

richa-chadha-ali-fazal-759

তাঁদের সম্পর্ক সকলের সামনে আসে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। সম্প্রতি আলি ফজলের নতুন ছবি ‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’এর প্রিমিয়ার হয়ে গেল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। আর সেখানেই আলির সঙ্গে প্রিমিয়ারে হাজির রিচা চাড্ডা। সূত্রের খবর অনুযায়ী নিজের নতুন টেলিভিশন শো-এর শুটিং শেষ করেই ভেনিস পাড়ি দিয়েছেন অভিনেত্রী।

[‘কেদারনাথ’-এর প্রথম পোস্টারে মুগ্ধ করবে সুশান্ত-সারার অন্য রসায়ন]

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আলির সঙ্গে একটা সেলফি আপলোড করেন রিচা। যেখানে তিনি লেখেন, ছবিতে আলি ফজলের অভিনয়ের জন্য তিনি গর্বিত। তাহলে কি রিচা স্বীকার করলেন যে আলি আর শুধু তাঁর বন্ধু নয়, বরং তিনি এতটাই কাছের যে তারজন্য তিনি গর্বিত। বলিপাড়া অন্তত এই সমীকরণেই এখন বিশ্বাস রাখছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে