BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, বায়োপিকের জন্য কত টাকা পেলেন ধোনি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 11, 2016 4:45 pm|    Updated: September 11, 2016 4:45 pm

Is Dhoni Getting Paid 40 Crores For MS Dhoni: The Untold Story?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষোয় শোনা যায়, তাঁর উপার্জন না কি দিন পিছু ৫০ কোটি টাকা! সেটা সত্যি হোক বা না হোক, বিদেশি এক পত্রিকার বাৎসরিক সমীক্ষা-তালিকায় প্রতি বছরেই বিশ্বের সব চেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে নাম থাকে মহেন্দ্র সিং ধোনির!
এবার ধোনির উপার্জন-সংক্রান্ত আরেক খবর হইচই ফেলল দুনিয়ায়! শোনা গেল, নিজের জীবন নিয়ে ছবি করার অনুমতি ধোনি খালি হাতে দেননি! তার জন্যও দাবি করেছেন মোটা অঙ্কের এক টাকা!
তা, সেই টাকার পরিমাণটা কত?
এই নিয়েও গুজব ছড়িয়েছে সেই গত বছর থেকেই! প্রথমে জানা গিয়েছিল, ধোনি না কি আগে গ্রহণ করেছেন পাক্কা ৮০ কোটি, তার পরে অনুমতি দিয়েছেন নিজের জীবন নিয়ে ছবি করার! এবার এই বছরে এসে সেই গুজব ফের নতুন করে মাথা চাড়া দিয়েছে। শোনা যাচ্ছে, টাকার অঙ্কটা ৮০ কোটি নয়! বরং তার ঠিক অর্ধেক- ৪০ কোটি!
গুজব যা-ই হোক, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র পরিচালক নীরজ পাণ্ডে কোনও কথাই কানে তুলতে নারাজ! এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি সাফ অস্বীকার করেছেন এই ৮০ বা ৪০ কোটি টাকা লেনদেনের বিষয়টি! কিঞ্চিৎ বিদ্রুপের হাসির সঙ্গে তিনি জানিয়েছেন, এ সবই রটনা! কোনও প্রোডাকশন হাউজই ছবি করার অনুমতি নেওয়ার জন্য এত টাকা দেয় না!
এই জায়গায় এসে পরিচালকের বিবৃতি একটু খুঁটিয়ে না দেখলেই নয়! তাঁর দাবি, এত টাকা কেউই দেয় না! মানে, এতটা না হলেও টাকা একটা লেনদেন হতেই পারে! তাই যদি হয়, তবে প্রশ্ন ওঠে, ঠিক কত টাকার বিনিময়ে নীরজ পাণ্ডেকে ছবি করার অনুমতি দিয়েছেন খেলোয়াড়?
সেটা এখনও রয়েছে অনুমানের স্তরেই! যে যাঁর মতো অনুমান করে নিচ্ছেন অঙ্কটা; এই আর কী!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে