BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চুপিচুপি বাগদান সেরে ফেললেন সোনাক্ষী সিনহা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 11, 2016 8:02 pm|    Updated: August 11, 2016 8:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোন নায়িকা কখন কার সঙ্গে বাগদান সেরে, বিয়ে করে থিতু হচ্ছেন সংসারে- এটা বলিউডের পুরনো গুজব! মাঝে-মধ্যেই এমন খবরে উতলা হয় বলিউড। দিন কয়েক পরে আবার গুজবের রেশ কেটেও যায়!
তবে, সোনাক্ষী সিনহার ব্যাপারটা একটু অন্যরকম। কিছু দিন আগেই মুম্বইয়ের এক পত্রিকায় উঠে এল তাঁর গোপনে বাগদান সেরে ফেলার কথা। সেই খবর বলছিল, অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ভাঙার পরে মনে দারুণ ব্যথা পেয়েছেন নায়িকা। তাই ফিরে গিয়েছেন পুরনো বয়ফ্রেন্ড বান্টি সচদেবের কাছে। এবং, এবারে আর ঝুঁকি নিতে চাননি কেউই! এক ছোট্ট পারিবারিক অনুষ্ঠানে খুব ছিমছাম ভাবে সেরে ফেলেছেন বাগদান পর্বটি। যা ধীরে ধীরে এগোচ্ছে বিয়ের দিকে।
যদি গুজবই হয়, তবে হঠাৎ কেন এরকম কথা ছড়াল? বলিউডের হাওয়া বলছে, সোনাক্ষী না কি হালফিলে খুব বেশি কাজ হাতে নিচ্ছেন না। এটা না কি বিয়ের আগে বলিউডের সব নায়িকাই করে থাকেন! যেমন, সম্প্রতি অ্যানিস বাজমি-র একটা ছবিও ফিরিয়ে দিয়েছেন সোনাক্ষী।


তবে, নায়িকা নিজে কিন্তু ঝেড়ে অস্বীকার করছেন এই বাগদানের খবর। যে পত্রিকা খবরটা ছেপেছে, তাদের নিয়ে বেশ ব্যঙ্গও করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের টুইটার হ্যান্ডেলে ওই পত্রিকাকে মেকি শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ”আপনাদের অজস্র ধন্যবাদ। আপনাদের জন্যই তো আমার বাড়ির লোকেরা, আমার বন্ধুরা এবং আমি নিজেও নিজের ভবিষ্যৎ পরিকল্পনাটার ব্যাপারে জানতে পারলাম! তবে, না! আমার বাগদান হয়ে যায়নি!”
এর পরেই রীতিমতো সুর চড়েছে সোনাক্ষীর। সরাসরি ওই পত্রিকার সাংবাদিকদের উদ্দেশ্য করে লিখেছেন তিনি, ”আপনারা কী খেয়ে নেশা করছেন বলুন তো? যাঁর কাছ থেকে জিনিসটা কিনছেন, আর কিনবেন না!”
অবশ্য, ব্যক্তিগত খবর অনেক নায়িকাই প্রথমটায় ফাঁস করতে চান না! করিনা কাপুর খান-ই যেমন প্রথমটায় অস্বীকার করেছিলেন তাঁর মা হওয়ার খবরটা! সোনাক্ষীও কি এ ব্যাপারে করিনাকেই অনুসরণ করছেন?
দেখা যাক!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement