Breaking News

জল আর আগুনের খেলায় ছোটপর্দা মাতাবে ‘অগ্নিজল’

চমকে দেবে ধারাবাহিকের দুই প্রোমো!

Is Star Jalsha’s Agnijal The Bengali Adaptation Of Game Of Thrones?
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:October 17, 2016 8:04 pm
  • Updated:July 13, 2018 3:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোর কানাঘুষো- স্টার জলসার নয়া ধারাবাহিক ‘অগ্নিজল’ না কি বিখ্যাত বিশ্ব-ধারাবাহিক ‘গেম অফ থ্রোনস্’-এর বঙ্গীকরণ! অন্তত ধারাবাহিকের দু’টি প্রোমো এবং নাম থেকে এমনটাই মনে করছেন সবাই!

agnijal1_web
হঠাৎ এরকম গুজবের কারণ?
আসলে ১৯৯৬ সালে লেখক জর্জ আর আর মার্টিনের একটা বই বেরোয়। ফ্যান্টাসি সিরিজটার নাম ছিল ‘আ সং অফ আইস অ্যান্ড ফায়ার’। তারই প্রথম উপন্যাস ছিল ‘আ গেম অফ থ্রোনস্’! যা পরে রাতারাতি বিখ্যাত হয়ে যায় ধারাবাহিকের দৌলতে!

agnijal2_web
তো, এই ‘আ সং অফ আইস অ্যান্ড ফায়ার’-এর নামের সঙ্গেই ‘অগ্নিজলে’র সাযুজ্য খুঁজে বের করছে সমালোচক-মহল। লেখার ‘আইস’ বাংলায় হয়েছে ‘জল’, ‘ফায়ার’ তো ‘অগ্নি’ হিসেবে ঠিকই আছে!

agnijal4_web
গুজবের দ্বিতীয় কারণ স্টার জলসার ফেসবুক পেজ-এ পোস্ট হওয়া দু’টো প্রোমো। যার প্রথমটায় দেখা যাচ্ছে দেবদাসী সৌরজাকে। সে যেমন নৃত্যপটিয়সী, তেমনই যুদ্ধপটিয়সীও। এছাড়া তার আছে এক অলৌকিক ক্ষমতা। কী তা, দেখতে চোখ রাখুন ট্রেলারে। এছাড়া দেখা যাচ্ছে রাজা দেবদক্ষকে। প্রতিপক্ষকে সম্মুখ-সমরে পর্যুদস্ত করছেন তিনি। তাঁরও রয়েছে এক অগ্নি-নির্ভর অলৌকিক শক্তি। যার ঝলক ট্রেলার থেকে আবিষ্কার করে নেওয়াই উচিত হবে।

যাই হোক, স্টার জলসা বা ধারাবাহিকটির নির্মাতা শ্রীভেঙ্কটেশ ফিল্মস এখনই এ বিষয়ে কিছু জানাতে নারাজ। তাঁরা উত্তেজনা জিইয়ে রাখছেন, এই আর কী! এমনকী, কবে থেকে সম্প্রচার শুরু হচ্ছে ধারাবাহিকের, তাও তাঁরা খোলসা করে বলছেন না।

অতএব অপেক্ষাই চলুক! সঙ্গে অনুমানের পালা- সত্যিই ‘অগ্নিজল’ ‘গেম অফ থ্রোনস্’-এর বঙ্গীকরণ কি না!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ