BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পদ্মাবত-প্যাডম্যানের সংঘাতে অসন্তুষ্ট, কী ইচ্ছে টুইঙ্কলের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 2:36 pm|    Updated: January 15, 2018 2:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘একই দিনে মুক্তি পাচ্ছে পদ্মাবত-প্যাডম্যান। এই ঘটনা দুটির ছবির জন্যই স্বাস্থ্যকর নয়। এর প্রভাব দুটির উপরেই পড়বে। আমি চাইব, ‘পদ্মাবত’ ২৫ তারিখের আগে অথবা পরে প্রকাশ্যে আসুক।’- আগামী ২৫ জানুয়ারি আর বালকির ‘প্যাডম্যা’ন ও সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’-এর মুক্তি প্রসঙ্গে এ কথাই বললেন টুইঙ্কল খান্না।বহু বিতর্কিত পথ হেঁটে অবশেষে মুক্তির ছাড়পত্র পেয়েছে সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’।জানুয়ারির ২৫ তারিখে সাড়ম্বরে মুক্তি পাচ্ছে ছবিটি। শাহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহকে একসঙ্গে দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।যদিও মুক্তির দিনটি আগে থেকেই জুড়েছে আর বালকির প্যাডম্যানের সঙ্গে। স্বাভাবিকভাবেই ক্ল্যাশ করছে দুটি বিগ বাজেটের ছবি।

WBFJA: সেরার স্বীকৃতিতে বাজিমাত বিসর্জন-ময়ূরাক্ষীর

এই প্রসঙ্গে বলতে গিয়ে প্যাডম্যানের প্রযোজক টুইঙ্কল নিজের ইচ্ছের কথা জানালেন। তিনি বলেন, “মুক্তির দিন একই হওয়ায় দুটি ছবির উপরেই তার প্রভাব পড়বে।ইতিমধ্যেই টিম ‘পদ্মাবত’ যথেষ্ট বাধা বিপত্তি পেরিয়ে এসেছে। তবুও আমি মনে করি তারা ২৫ তারিখের এক সপ্তাহ আগে অথবা পরে পদ্মাবতের প্রদর্শন রাখতে পারেন। আমি নিশ্চিত একটা দারুণ ছবি তৈরি করেছেন সঞ্জয় লীলা বনশালি।তবে প্যাডম্যানের বিষয়বস্তু নিয়ে আমরাও যথেষ্ট আত্মবিশ্বাসী। তাছাড়া ২৫ তারিখের নির্দিষ্ট শিডিউল ছেড়ে আমরা সরছি না। কেননা ওই দিনটি নিয়ে আমরা খুব খুশি।”

কথা প্রসঙ্গে ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় নিয়েও মুখ খুলেছেন প্রযোজক টুইঙ্কল। এক কথায় স্বামী অক্ষয় কুমারের অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ স্ত্রী জানান,  “তিনি একদম প্রাসঙ্গিক বিষয় পছন্দ করেছেন। নিজেও ব্যক্তিগত বিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছেন। ওর সঙ্গে প্রায় ১৮ বছর একসঙ্গে আছি। সেকারণেই জানি, অভিনয়ের জন্য অক্ষয় নিজেকে গড়েপিটে নিতে কখনও ভয় পায় না। এমনকী, এই প্যাডম্যানের মত ছবি নিয়ে ১০ বছর আগেই ভাবনা চিন্তা সেরে ফেলেছেন অক্ষয়। এখন সেই ভাবনার বাস্তবায়ন হতে চলেছে।”

উল্লেখ্য, অরুণাচলম মুরুগানানথাম নামে এক ব্যক্তির উদ্ভাবনকে কেন্দ্র করেই আর বালকির ‘প্যাডম্যান’ ছবিটি। প্রত্যন্ত গ্রামের মহিলাদের জন্য কম খরচে স্যানিটারি ন্যাপকিন তৈরি করেছিলেন এই ভদ্রলোক। অক্ষয়কুমার ছাড়াও ছবিতে রয়েছেন নায়িক সোনম কাপুর ও রাধিকা আপ্তে।

[‘গুজরাট’ শব্দটি মিউট করেই শংসাপত্র জুটল অমর্ত্য সেনের তথ্যচিত্রের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement