২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার ওয়েব সিরিজে শ্রীদেবীকন্যা জাহ্নবী

Published by: Sandipta Bhanja |    Posted: July 25, 2019 8:18 pm|    Updated: July 25, 2019 8:56 pm

Janhvi Kapoor to debut in digital platform with Zoya’s ‘Ghost Stories’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বড়পর্দার পর এবার ডিটিজাল ময়দানে পদার্পণ করতে চলেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। পরিচালনায় জোয়া আখতার। ধড়ক-এর পর আর কোনও ছবিতে দেখা যায়নি জাহ্নবীকে। তবে, ‘গুঞ্জন সাক্সেনা’ এবং ‘রুহি আফজা’র মতো তাঁর একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়। ‘গুঞ্জন সাক্সেনা’র বায়োপিকের কাজ ইতিমধ্যেই সেরে ফেলেছেন তিনি। আপাতত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’র শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। আর তার মাঝেই শোনা গেল জোয়া আখতারের এক ভাল প্রজেক্ট বাগিয়ে নিয়েছেন জাহ্নবী।  

আরও পড়ুন: ‘বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল ক্রমাগত হুমকি দিচ্ছে’, বিস্ফোরক রূপাঞ্জনা মিত্র

ওয়েব প্ল্যাটফর্মের কোন সিরিজে দেখা যাবে জাহ্নবীকে? সূত্রের খবর, জোয়া এবার এক ভূতুড়ে কাহিনি নিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছেন। নাম ‘ঘোস্ট স্টোরিস’। চার চারটে হাড়হিম করা ভূতুড়ে কাহিনি থাকছে। তবে জাহ্নবীকে দেখা যাবে একটি কাহিনিতেই। মাত্র ৩০ মিনিটের শর্ট ফিল্ম। তবে জোয়াই শুধু এই ‘ঘোস্ট স্টোরিস’ পরিচালনা করছেন না। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের আরও তিন পরিচালক- অনুরাগ কাশ্যপ, করণ জোহর এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়। বলিপাড়ার এই চার দুঁদে পরিচালকের ফ্রেমে ফুটে উঠবে হাড়হিম করা রোমাঞ্চকর চার-চারটি নতুন গল্প। ভৌতিক কাণ্ডকারখানার সঙ্গে উপরি পাওনা হিসেবে থাকছে রহস্য রোমাঞ্চ। প্রসঙ্গত, বছর দুয়েক আগে জোয়া, করণ, দিবাকর এবং অনুরাগ মিলে চারটি শর্ট ফিল্ম জুড়ে ‘লাস্ট স্টোরিস’ তৈরি করেছিলেন। যা নেটফ্লিক্সের ময়দানে রীতিমতো ঝড় তুলেছিল।

আরও পড়ুন: ‘সরকার চুপ কেন?’ দেশের ক্রমবর্ধমান অসহিষ্ণুতা নিয়ে বিদ্বজ্জনদের সমর্থনে প্রশ্ন নুসরতের

ফেরা যাক জাহ্নবী এবং জোয়া প্রসঙ্গে। পরিচালক জোয়া ইতিমধ্যেই চিত্রনাট্য লিখে ফেলেছেন। আর তাঁর কাহিনির জন্য প্রধান চরিত্রে তিনি বেছেছেন শ্রীদেবীকন্যাকেই। সূত্রের খবর, জোয়ার চিত্রনাট্য শুনে ইতিমধ্যেই মজেছেন অভিনেত্রী। আর যার জন্যে ‘হ্যাঁ’ বলতেও বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি। চিত্রনাট্য এতটাই পছন্দ হয়েছে যে জাহ্নবীও তাঁর ডেট দিয়ে দিয়েছেন জোয়াকে। অতঃপর জাহ্নবীকে রাজি করাতে কিংবা তাঁর ডেট পেতে জোয়াকে যে একেবারেই বেগ পেতে হয়নি, তা বলাই বাহুল্য। ১০ দিনের শিডিউল। ‘ঘোস্ট স্টোরিস’-এর শুটিং শুরু হবে খুব শিগগিরিই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে