Breaking News

Kajol

মিস ইউ স্বামী! বাংলায় বসে অজয়কে জন্মদিনের শুভেচ্ছা কাজলের, লিখলেন মজার গল্পও

অজয় দেবগনের সম্পর্কে গোপন কথা ফাঁস।

Kajol Pens A Hilarious Note On Ajay Devgn's 55th Birthday
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 2:26 pm
  • Updated:April 2, 2024 2:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর বিশেষ দিনে স্ত্রী নেই বাড়িতে। উলটে, চৈত্রর রোদ্দুরে পুড়ে বাংলার লাল মাটিতে ক্যামেরার সামনে অভিনয় করে চলেছেন। বাপরে! টু মাচ প্রফেশনাল। আর হবে নাই বা কেন, কাজল বলে কথা। বলিউডের এক সময়কার ক্যুইন ছিলেন তিনি। তবে তাঁর কিংয়ের যদি জন্মদিন হয়, তাহলে কি আর চুপ করে থাকা যায়।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। এই মুহূর্তে বাংলার নানা জায়গায় শুটিংয়ে ব্যস্ত কাজল। গত শুক্রবারই এ রাজ্যে পা রেখেছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, বোলপুরে ছবির শুটিং করছেন তিনি। শুটিংয়ের ছবিও প্রকাশ্যে এসেছে। তবে হাজার ব্যস্ততার মধ্যেও স্বামী অজয় দেবগনের জন্মদিন মিস করতে চাননি কাজল। মুম্বইয়ে না থাকলেও, মঙ্গলবার সকাল সকাল সোশাল মিডিয়ায় অজয়কে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন কাজল। অজয়ের ছবি পোস্ট করে কাজল লিখলেন, ”আমি জানি, জন্মদিনে তুমি কেকের কথা চিন্তা করেই আনন্দে লাফালাফি শুরু করেছ এবং হাততালি দিতে শুরু করেছ। আমার শুভেচ্ছার মাধ্যমেই না হয় তোমার দিনটা শুরু হোক।” কাজল আরও লিখলেন, ”যদি কারও কাছে অজয়ের এমন ভিডিও থাকে, তাহলে দয়া করে আমাকে পাঠান।”

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন একটি হরর ছবির শুটিংয়ে দেখা যাবে কাজলকে। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। যিনি এর আগে নুসরত ভারুচাকে নিয়ে তৈরি করেছিলেন ‘ছোড়ি’ ছবিটি। জানা গিয়েছে কাজলের এই ছবির প্রযোজক অজয় দেবগণ। গত বছর এই ছবির জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগণ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুধু কলকাতা নয়, বোলপুরেও এই ছবির শুটিং হবে। জানা গিয়েছে, ছবির নাম ‘মা’।

পরিচালক সমু মুখোপাধ্যায় ও তনুজার মেয়ে কাজল (Kajol)। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনও দুর্গাপুজোয় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তাঁর অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন। হ্য়াঁ, এমনটা আগেও জানিয়েছেন কাজল।

বহুদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন তিনি। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। এই সিরিজে যিশুর সঙ্গে কাজলের এক চুম্বন দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়।

[আরও পড়ুন: মঞ্চে অরিজিৎ, আচমকা দৌড়ে গিয়ে চুমু ভক্তের, কী হল তার পর? দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ