BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের টেলিভিশনে ‘লিপলক’-এর দৃশ্য, ভাইরাল প্রোমো ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2018 2:38 pm|    Updated: August 28, 2018 3:14 pm

Karan Kundra -Yogita Bihani's Liplock pic goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দা ছোট। কিন্তু পরিসর বেশ বড়। এখন আবার আন্তর্জালের রমরমা। আঙুলের ইশারাতেই বিনোদন হাতের মুঠোয়। সেখানে নেই কোনও সেন্সরের রক্তচক্ষু। তাই তো ওয়েব সিরিজের ‘সেক্রেড গেম’-এই মাতছেন ডিজিটাল দর্শক। ডিজিটাল এই দুনিয়াতেই ঠাঁই পাওয়ার চেষ্টায় একতা কাপুরের এএলটি বালাজি। ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে রাম কাপুর-সাক্ষী তনওয়ারের ‘করলে তু ভি মহব্বত’। কিন্তু বাকি শো গুলি তেমন জনপ্রিয়তা পায়নি। হাল ছাড়তে রাজি নন টেলিভিশন ক্যুইন। টিভির পাশাপাশি ওয়েবের দুনিয়াতেও তিনি বিস্তার চান। সেই চাহিদাতে এবার ভাইরাল হল একতার নতুন শো ‘দিল হি তো হ্যায়-র চুম্বন দৃশ্য।

[নতুন রূপে হাজির সলমন, এবার ‘বিগ বস’-এর থিম ‘অফিস গসিপ’]

একতার এই শো সোনি টেলিভিশনের পাশাপাশি অল্ট বালাজিতেও প্রদর্শিত হয়। শোয়ের সাম্প্রতিক প্রোমো নেটদুনিয়ায় হইচই ফেলে দিয়েছে। মুখ্য চরিত্রে রয়েছেন করণ কুন্দ্রা ও যোগিতা বিহানি। সিরিজের নয়া এপিসোডে বৃষ্টির কারণে একটি কটেজে আশ্রয় নিতে বাধ্য হয় ঋত্বিক (করণ) ও পলক (যোগিতা)। বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে পলক। সেই সূত্রেই দু’জনে কাছাকাছি চলে আসে। ভালবাসার পরিণতি পায়। প্রোমো প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়া। লাইক-শেয়ারের বন্যা বয়ে গিয়েছে।

সদ্য পঞ্চাশতম এপিসোড পেরিয়েছে ‘দিল হি তো হ্যায়’। সিরিয়াল শুরু হওয়ার পর থেকে টিআরপি-র তালিকার উপরের সারিতে কোনওদিনই জায়গা করে নিতে পারেনি। কিন্তু ভাইরাল প্রোমোর সৌজন্যে ফের আশার আলো দেখছেন নির্মাতারা। তাঁদের বিশ্বাস, এই দৃশ্যই জনপ্রিয়তা বাড়াবে। আর প্রতিযোগিতার বাজারে শো-কে টিকিয়ে রাখবে। প্রসঙ্গত, টেলিভিশনে লিপলকের এমন দৃশ্য নতুন নয়। এখনও দর্শকদের অন্যতম পছন্দের রাম-সাক্ষীর মিলন দৃশ্য। তবে সেক্ষেত্রে টিআরপি-র চাহিদায় নয়, বিষয়বস্তুর খাতিরেই দৃশ্যটি করা হয়েছে বলে জানিয়েছিলেন নির্মাতারা।

[দরিদ্রদের জন্য ‘ভগবানের দোকান’ খুললেন দেবলীনা-তথাগত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে