১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলে তৈমুরকে নিয়ে কী বললেন করিনা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 6, 2017 2:50 pm|    Updated: February 6, 2017 2:50 pm

kareena kapoor khan saif ali khan is a pro even changes taimur diapers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : মা হওয়ার অনুভূতিই আলাদা। প্রত্যেক নারীই এই অনুভূতিকে বর্ণনা করেন নিজের মতো করে। যেমনটা করলেন করিনা কাপুর খান। সদ্য মা হয়েছেন তিনি। করিনা সুপারস্টার, অথচ সন্তানকে দুনিয়ার সঙ্গে পরিচয় করাতে গিয়ে মোটেই সো কল্ড স্টারডমের পথে হাঁটেননি বেবো। তৈমুরের প্রথম ঝলকের জন্য হাপিত্যেশ করে মরতে হয়নি তাঁর ভক্তদের। সন্তানকে নিয়ে কখনওই বাজার গরম করেননি তিনি। এক্ষেত্রে করিনা যেন পাশের বাড়ির মেয়েটির মতোই।

তাঁর টুইটেও ফের ধরা পড়ল সেই ছবিই। সম্প্রতি টুইটারে করিনা লেখেন, কখনও এমনটাও হয়, আপনারই হৃদস্পন্দন অথচ সেই হার্টবিটটা হচ্ছে অন্য কোনও শরীরে। তৈমুর এখন আমার সেই হার্টবিট  ধরে রেখেছে। করিনার এই টুইট তো রিটুইট করার হিড়িক পড়ে গিয়েছে। মা-ব্যাটার এই কেমিস্ট্রি নিয়ে আলোচনা হচ্ছে সোশাল মিডিয়াতেও।

তবে সব ক্রেডিট কিন্তু বেবো একা নেননি। ভাগ পেয়েছে সেফও। প্রথমবার বাবা হয়েছেন, এমনটা নয়। তবু তৈমুরকে সামলাতে সবসময় সাহায্য করেন সেফ। করিনা জানান, বাপ-ছেলের নাকি দারুণ ভাব। ছেলের ডায়াপার বদলও করেন সেফ। সম্প্রতি টুইট করে করিনা জানিয়েছেন, “আমি আর সেফ কি আর কা-এর মতো। আমরা আমাদের সব রেসপনসিবিলিটই ভাগ করে নিই। ও ভীষণ সাপোর্টিভ।”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে