BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

ফের বড়পর্দায় আমির-করিনা জুটি, শীঘ্রই শুরু হচ্ছে শুটিং

Published by: Sandipta Bhanja |    Posted: June 23, 2019 1:20 pm|    Updated: June 23, 2019 1:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘থ্রি ইডিয়টস’-এর পর ফের একবার পর্দায় দেখা মিলবে আমির-করিনা হিট জুটির। সূত্রের খবর, আমির খানের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’-র শুটিং শুরু হবে খুব শিগগিরিই। আর সেই ছবিতেই মূল নায়িকার ভূমিকায় দেখা যাবে নবাব বেগমকে। বর্তমানে করিনা ব্যস্ত ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের শুটিংয়ে। যেই ছবিতে করিনা কাপুরকে দেখা যাবে ইরফান খানের বিপরীতে।

[আরও পড়ুন: আস্তাকুঁড়েয় পড়ে শিশু, ভাইরাল ভিডিও দেখে দত্তক নিচ্ছেন বলিউড পরিচালক]

সম্প্রতি,  ‘বীরে দি ওয়েডিং’-এর অভিনেত্রী করিনা নিজেই জানিয়েছেন  ‘লাল সিং চাড্ডা’ ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা। বর্তমানে লন্ডনে রয়েছেন করিনা। কারণ, সেখানেই পুরোদস্তুর শুট চলছে ‘আংরেজি মিডিয়াম’-এর। শুটিংয়ের কাজে তাঁর সঙ্গে রয়েছেন ইরফান খানও। একদিকে  ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর কাজ চলছে। অন্যদিকে আবার রিয়ালিটি শোয়ে বিচারকের আসনেও দেখা যাবে তাঁকে। উল্লেখ্য, এই রিয়ালিটি শো দিয়েই টেলিভিশন জগতে পা রাখতে চলেছেন অভিনেত্রী। তার জন্য মোটা পারিশ্রমিকও নিচ্ছেন করিনা। বেঁধে দিয়েছেন কাজের সময়ও। কারণ, শুটিংয়ের পাশাপাশি  তৈমুরের সঙ্গে সময় কাটাতে চান তিনি।  তাই শুটিংয়ের  মাঝে কিছুদিনের জন্য রিয়েলিটি শোয়ের কাজে মুম্বই আসতে হচ্ছে তাঁকে আপাতত। ‘লাল সিং চাড্ডা’-এ করিনাকে নায়িকা হিসেবে পছন্দ করেছেন আমির খোদ। আর বন্ধু আমিরের থেকে এই ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়ে সম্মতি জানাতে দেরি করেননি করিনা। 

[আরও পড়ুন: শহরে আসছেন নতুন গোয়েন্দা, জানান দিলেন পরিচালক প্রতীম]

এর আগে ‘থ্রি ইডিয়টস’ এবং ‘তালাশ’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে আমির ও করিনা জুটিকে। চলতি বছরের মার্চ মাসেই নিজের জন্মদিনেই ‘লাল সিং চাড্ডা’-র কথা ঘোষণা করেছিলেন আমির খান। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক এটি। হলিউড প্রযোজনা সংস্থার কাছ থেকে আইনিভাবে ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। খুব শিগগিরিই শুরু হতে চলেছে ছবির শুটিং, এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement